Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ২২ অক্টোবর, ২০১৬ ০২:০১
আপডেট :
মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যালে ঝড় তুলল আমির-কিরণের প্রকাশ্য চুমু!
অনলাইন ডেস্ক
মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যালে ঝড় তুলল আমির-কিরণের প্রকাশ্য চুমু!

কিরণ রাও এবং আমির খান এর আগে যে প্রকাশ্যে চুমু খাননি, তা কিন্তু নয়। তাহলে জিও মামি ফিল্ম ফেস্টিভ্যালে তাদের চুমু ঘিরে এত কথা কেন?

সন্তান নিজের পায়ে দাঁড়ালে কার না ভাল লাগে? আর মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যাল তো কিরণ রাওয়ের সন্তানের মতোই! তিনি আর ফিল্মফেয়ার পত্রিকার সম্পাদক অনুপমা চোপড়া মিলে অনেক কষ্টে এই চলচ্চিত্র উৎসবকে দিয়েছেন আন্তর্জাতিক তকমা। তাদের অনেক মেহনতে সাবালক হয়েছে মুম্বাই চলচ্চিত্র উৎসব। এবারে সে পা দিল ১৮ বছরে। অতএব, কিরণ রাওয়ের আনন্দের কারণ তো রয়েছেই!

সেই আনন্দ দ্বিগুণ হয়েছে চলচ্চিত্র উৎসবে আমির খানের ছবি ‘দঙ্গল’-এর ট্রেলার মুক্তিকে কেন্দ্র করে। তবে এই ‘দঙ্গল’-এর ট্রেলার মুক্তির আনন্দ তো শুধু কিরণের একার নয়! তার চেয়েও আনন্দ অনেকগুণ বেশি আমির খানের!

‘দঙ্গল’ আগেই মুক্তি পাওয়ার কথা ছিল, ‘সুলতান’-এর কথা ভেবে মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়। সেই ‘সুলতান’ আগে মুক্তি পেয়ে সমালোচকদের প্রশংসা কিন্তু কুড়াতে পারেনি। সেই দিক থেকে সমালোচকদের অনেক বেশি পছন্দ হয়েছে ‘দঙ্গল’। তাদের মুগ্ধ করেছে ছবির সুপ্ত নারীবাদ।

ফলে, জিও মামি ফিল্ম ফেস্টিভ্যালে যখন মুক্তি পেল ‘দঙ্গল’-এর ট্রেলর, আবেগ ও আনন্দ কোনওটাই ধরে রাখতে পারেননি কিরণ আর আমির! ধরে রাখার প্রয়োজনও বোধ করেননি! যার বহির্প্রকাশ ঘটল প্রকাশ্য চুমুতে।

বিডি-প্রতিদিন/ ২২ অক্টোবর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow