Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ২২ অক্টোবর, ২০১৬ ১৫:৪০
আপডেট : ২২ অক্টোবর, ২০১৬ ১৫:৪৬
বলিউডের জনপ্রিয় ছবির ভুলগুলো
অনলাইন ডেস্ক
বলিউডের জনপ্রিয় ছবির ভুলগুলো

চরিত্র, চিত্রনাট্য, লোকেশন, নির্মাতার দক্ষতা, প্রযোজকের আর্থিক সক্ষমতা সবকিছুর মেলবন্ধন ঠিকঠাক হলেই একটি ছবি দর্শকদের মনে যুগ যুগ ঠাঁই পায়। তবে জনপ্রিয়তা পেয়ে গেলেও ছবিতে অনেক ভুল ত্রুটি থেকে যেতে পারে। বলিউডও এর ব্যতিক্রম নয়। বলিউডের জনপ্রিয় কয়েকটি ছবির তেমনই কিছু ভুল...

থ্রি ইডিয়টস : সুহাসের সঙ্গে করিনার বিয়ে। তাকে সারা ক্ষণই বিয়ের ভেন্যুতেই দেখা গিয়েছিল। কিন্তু হঠাৎই তাকে দেখা যায় মেন গেট থেকে ঢুকতে!

চেন্নাই এক্সপ্রেস : ছবিতে শাহরুখের দাদু মারা যায়। আর তারপরই তাকে দেখা যায় দাদুর অস্থির ঘট হাতে। আবার কিছুক্ষণ পরে ঠাকুমা তার হাতে দাদুর অস্থির ঘট দিয়ে যান। তা হলে কি দাদু দুবার মারা গেলেন?

ভাগ মিলখা ভাগ : ১৯৫০ সালের গল্প নিয়ে তৈরি 'ভাগ মিলখা ভাগ' ছবির মিলখা এখানে গান গেয়েছেন 'নান্না মুন্না রাহি হুঁ'। যে গানটা ১৯৬২ সালের 'সন অফ ইন্ডিয়া'র জন্য লেখা হয়েছিল।

কৃষ : দুই বছরের জন্য সিঙ্গাপুর যায় রোহিত অর্থাৎ ঋত্বিক। এই দুই বছর ধরেই রোহিতের স্ত্রীকে প্রেগন্যান্ট দেখানো হয়!

লগান : ১৮৯২ সালের গল্প নিয়ে তৈরি হয় আমির খানের 'লগান'। ১৯০০ সালের আগে পর্যন্ত এক ওভারে ৪-৫টা করে বল খেলা হত। লগানে কিন্তু ছ’নম্বর বলে ছক্কা মেরে ম্যাচ জিতিয়েছিল ভুবন!


 
জিন্দেগি না মিলেগি দোবারা
: ছবিতে হৃত্বিকের সঙ্গে ক্যাটরিনা বাইক চালিয়ে দেখা করতে যান গোলাপি পোশাক পরে। অথচ হৃত্বিকের সঙ্গে দেখা করলেন মেরুন পোশাক পরে। তিনি কি বাইকেই পোশাক পাল্টেছিলেন?

দম লাগাকে হাইসা : ছবিতে পাত্রী দেখতে যাওয়া হয় একটা নীল ওমনি ভ্যানে করে। আর এই ভ্যানই মাঝ রাস্তায় বদলে হয়ে যায় একটা ফ্যামিলি কার।

কুইন : কঙ্গনা যখন তার ঘরে দাঁড়িয়ে থাকে, তখন তাঁর মোবাইলটা বিছানার মাঝখানে পড়ে থাকে। আর যখন সে বিছানায় যায় মোবাইলটা নিজেই জায়গা পরিবর্তন করে।


বিডি প্রতিদিন/২২ অক্টোবর, ২০১৬/ফারজানা

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow