Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২২ অক্টোবর, ২০১৬ ১৬:৫২
পাকিস্তানি শিল্পী থাকলেই ৫ কোটি রুপি জরিমানা!
অনলাইন ডেস্ক
পাকিস্তানি শিল্পী থাকলেই ৫ কোটি রুপি জরিমানা!

ছবিতে পাকিস্তানি শিল্পী থাকলেই নির্মাতাকে ক্ষতিপূরণ হিসেবে ভারতীয় সেনাবাহিনীর কল্যাণে‌ পাঁচ কোটি রুপি দিতে হবে। শনিবার সকালে ভারতের মহারাষ্ট্র প্রদেশের প্রভাবশালী রাজনৈতিক দল মহারাষ্ট্র নবনির্মাণ সেনার প্রধান রাজ ঠাকরে এ ঘোষণা দিয়েছেন।

সম্প্রতি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ ও রাজ ঠাকরের সঙ্গে দেখা করেন ‘‌অ্যায় দিল হ্যায় মুশকিল’‌এর পরিচালক করণ জোহর, প্রযোজক গিল্ডের সভাপতি ও ছবিটির প্রযোজক মুকেশ ভাট। প্রতিশ্রুতি দেন, ভবিষ্যতে কোনও বলিউডি ছবিতে পাক অভিনেতাদের নেয়া হবে না। তারপরেই রাজ ঠাকরের আশ্বাস দেন, ‘‌অ্যায় দিল হ্যায় মুশকিল’‌এর মুক্তিতে বাধা দেবে না তার দল।

উরি হামলার পর মহারাষ্ট্র নবনির্মাণ সেনা (এমএনএস) ছবির মুক্তি আটকে দেয়ার হুঁশিয়ারি দিয়েছিল। এরপর গুজরাট, গোয়া, মহারাষ্ট্র, কর্ণাটকের সিঙ্গল স্ক্রিনের হল মালিকদের সংগঠনগুলোও জানায়, তারা ‘‌অ্যায় দিল হ্যায় মুশকিল’‌ ছবিটি প্রদর্শন করবে না।

‘‌অ্যায় দিল হ্যায় মুশকিল’‌ ছবিতে ঐশ্বরিয়া রাই, আনুশকা শর্মা, রণবীর কাপুরের পাশাপাশি পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানও কাজ করেছেন। যত আপত্তি এই ফাওয়াদকে নিয়েই। ছবিটি মুক্তি পাচ্ছে ২৮ অক্টোবর।

 

বিডি প্রতিদিন/২২ অক্টোবর, ২০১৬/ফারজানা

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow