Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২২ অক্টোবর, ২০১৬ ১৮:১২
অসুস্থ প্রযোজক রবির সাহায্যে অক্ষয় কুমার
অনলাইন ডেস্ক
অসুস্থ প্রযোজক রবির সাহায্যে অক্ষয় কুমার

রবি শ্রীবাস্তবের সঙ্গে অক্ষয় কুমারের প্রথম পরিচয় হয় ‘দ্বারপাল’ নামে একটি ছবির সেটে। ছবির প্রযোজক ছিলেন রবি শ্রীবাস্তব আর ছবির নায়ক অক্ষয়। বিভিন্ন সমস্যার কারণে যে ছবিটি আর মুক্তি পায়নি। জানা যায়, ১৯৯১ সালে মুক্তি পাওয়া ‘সওগন্ধ’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ ঘটে অক্ষয় কুমারের। আর রবি শ্রীবাস্তবই এই ছবিতে অক্ষয়কে নায়ক হিসেবে বেছে নিয়েছিলেন।

সম্প্রতি প্রযোজক রবি শ্রীবাস্তবের পরিবারের পক্ষ থেকে টুইটারে যোগাযোগ করা হয়েছিল অক্ষয় কুমারের সাথে। টুইটারে অক্ষয়ের উদ্দেশে লেখা হয়েছিল, প্রযোজক রবি শ্রীবাস্তব, আপনার পুরনো বন্ধু, এখন তিনি ভাল নেই! আপনার সাহায্যের দরকার। '

কিডনির অসুখে ভুগছেন রবি। রোগের উপযুক্ত চিকিৎসা করানোর টাকা নেই তার কাছে। টুইট থেকে অক্ষয় জানতে পারে জানিয়ে দিলেন, চিন্তার কিছু নেই, তিনি পাশে আছেন'।  

ভারতের মিডিয়া রিপোর্টের দাবি অনুযায়ী, ইতিমধ্যেই রবি শ্রীবাস্তবের চিকিৎসার যাবতীয় দায়িত্ব নিয়েছেন অক্ষয়। নায়ক অক্ষয়কে যারা কাছ থেকে চেনেন, তারা বলছেন, এই খবরে অবাক হওয়ার মতো কিছু নেই! নানা সেবামূলক কাজে বার বার এগিয়ে এসেছেন অক্ষয় কুমার। আর এই অক্ষয় কুমারকে যিনি বলিউডে প্রথম সুযোগ দিয়েছিলেন, সেই রবি শ্রীবাস্তবের পাশে যে তিনি থাকবেন এটাই তো স্বাভাবিক।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow