শিরোনাম
২৪ অক্টোবর, ২০১৬ ১৩:৫৩

শাহরুখের সঙ্গে অভিনয়ে আমিরের 'না'!

অনলাইন ডেস্ক

শাহরুখের সঙ্গে অভিনয়ে আমিরের 'না'!

শাহরুখ খান অভিনীত বলিউডের অন্যতম ব্যবসাসফল ছবি হল ‘‌জোশ’। এ‌ ছবিতে অভিনয় করতে চেয়েছিলেন আরেক বলিউড তারকা আমির খান। কিন্তু পরিচালকের শাহরুখ খানকে পছন্দ হয়ে যায়। তাই আমির খান নিজেকে সরিয়ে নেন সে ছবি থেকে। মুম্বাই চলচ্চিত্র উৎসবে এসে এ কথাই জানালেন ‘‌জোশ’‌ ছবির পরিচালক ও আমির খানের চাচাতো ভাই মনসুর খান।

মনসুর খান আরও জানিয়েছেন, ‘সে সময় একের পর এক ‌প্রেমের ছবি করে হাঁফিয়ে উঠেছিল আমির। তাই জোশ ছবিতে ম্যাক্স চরিত্রটি তার খুব পছন্দ হয়ে যায়। কিন্তু আমার পছন্দ হয় শাহরুখ খানকে। তবে আমি আমিরকেও রাখতে চেয়েছিলাম। তাই আমি তাকে অন্য একটি চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিই। কিন্তু ও রাজি হয়নি।’‌

১৯৮৮ সালে মনসুর খান পরিচালিত ‘কেয়ামত সে কায়ামত তাক’ ছবিতে অভিনয় করে বলিউডে সর্বপ্রথম পা রাখেন আমির খান। পরে একসঙ্গে ‘জো জিতা ওহি সিকান্দর’ এবং ‘আকেলে হাম আকেলে তুম’ ছবিতও কাজ করেন এই দু’জনে। প্রতিটি ছবিই ব্যবসায়ক ভাবে সফল হয়।

কিন্তু জোশ ছবি নিয়ে এখনও আফশোস মেটেনি মনসুর খানের। তাঁর মতে, শাহরুখ-আমিরকে একসঙ্গে পেলে ছবিটা আরও ভাল হতে পারত। ছবিতে ঐশ্বর্যা রাই বচ্চনের চরিত্রটির জন্য প্রথমে কাজলকে প্রস্তাব দিয়েছিলেন মনসুর। তবে কাজলও নাকি ‘ম্যাক্স’-এর চরিত্রে অভিনয় করবেন বলে জিদ ধরে বসে থাকেন।
‌‌

বিডি-প্রতিদিন/২৪ অক্টোবর,২০১৬/তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর