শিরোনাম
২৭ অক্টোবর, ২০১৬ ১৭:২১

তারপর আর আমি 'মীরাক্কেল' করব না

অনলাইন ডেস্ক

তারপর আর আমি 'মীরাক্কেল' করব না

রিয়েলিটি শো 'মীরাক্কেল' দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন মীর আফসার আলি। সামনের বছর ‘মীরাক্কেল সিজন টেন’ আসছে। তবে মীর সম্প্রতি ঘোষণা দিয়েছেন, এবারই শেষ। সামনের মৌসুমে তিনি আর মীরাক্কেলে থাকছেন না। কারণ, তিনি ক্ষুব্ধ এবং ক্লান্ত।

সম্প্রতি দেয়া এক সাক্ষাৎকারে মীর বলেন, চ্যানেল কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছি, ‘মীরাক্কেল সিজন টেন’-এর পর আর আমি ‘মীরাক্কেল’ করব না! ১০ বছর হয়ে গেল। এবার নতুন কিছু করতে চাই। টেলিভিশনে বা বড় পর্দায়!

কেন থাকছেন না এমন প্রশ্নের জবাবে মীর বলেন, চ্যানেল কর্তৃপক্ষ সেই গতানুগতিকের মধ্যেই আটকে থাকতে চায়। তাই নতুন আইডিয়া মাথায় এলেও সেটা তৈরি হয় না। চ্যানেল কর্তৃপক্ষকে এ বিষয়ে অনেক বলেছি। এখন আমার হতাশ লাগে। ১৯৯৮ সাল থেকে কাজ করছি। এখনও যদি আমার কথাকে এতটুকু গুরুত্ব না দেন, আমার একটা ধারণা শুনে একজন চ্যানেলকর্তা সম্মতি না জানান, তাহলে এই ইন্ডাস্ট্রিতে আর খুব বেশি কাজ করা উচিত নয়। ক্ষোভ আর আক্ষেপের সঙ্গেই বলছি, আমি ক্লান্ত।

সম্প্রতি রিয়েলিটি শোয়ের জনপ্রিয়তা কমতির দিকে। এ সম্পর্কে মীর বলেন, একই শো-এর নকলই এর কারণ। তিনটি বাংলা চ্যানেলে একই ধরনের নাচের বা গানের অনুষ্ঠান হলে, দর্শক এতটাই বিরক্ত হয়ে যান, যে মূল অনুষ্ঠান থেকেও মুখ ঘুরিয়ে নেন। আর গুণগত মানের দিকে খুব কমই নজর দেয়া হচ্ছে।

রিয়েলিটি শোতে থেকে সরে দাঁড়ালেও বড় পর্দায় নিয়মিত হচ্ছেন মীর। চলতি বছরের নভেম্বরে ‘কলকাতায় কলম্বাস’ ও ‘অরণ্যদেব’ নামে মীরের দুটি ছবি মুক্তি পাচ্ছে।

 

বিডি প্রতিদিন/ ২৭ অক্টোবর, ২০১৬/ ফারজানা

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর