২ ডিসেম্বর, ২০১৬ ১৪:২৯

ঝুঁকিপূর্ণ দৃশ্যে নিজেই শট দিলেন শিমুল

অনলাইন ডেস্ক

ঝুঁকিপূর্ণ দৃশ্যে নিজেই শট দিলেন শিমুল

ফাইল ছবি

'স্বপ্নবাড়ি' নামের একটি হরর-থ্রিলার সিনেমার শ্যুটিংয়ে চরম ঝুকিপূর্ণ একটি দৃশ্যে নিজেই শট দিলেন আলোচিত অভিনেতা শিমুল খান। বৃহস্পতিবার রাতে উত্তরার একটি শ্যুটিং স্পটে তানিম রহমান অংশু পরিচালিত ওই সিনেমায় খলনায়ক এই সাহস দেখান। 

সাধারণত এই দেশে এমন দৃশ্যে কোন অভিনেতাই নিজে সরাসরি ঝুঁকি না নিয়ে ডামিম্যান দিয়ে শট নেওয়ার রীতি প্রচলিত আছে। কিন্তু শিমুল খান সাহস করে নিজেই ঝুঁকি নিয়ে এই দৃশ্যে অংশগ্রহণ করেন।

ছবির একটি এ্যাকশন দৃশ্যে ছবির নায়ক আনিসুর রহমান মিলন খলনায়ক শিমুল খানের শরীরে মশাল দিয়ে আগুন ধরিয়ে দেন। এ ব্যাপারে শিমুল খান বলেন, শটটি দেয়ার আগে নিজেকে সুরক্ষিত রাখার জন্য কিছু পদ্ধতি অবলম্বন করতে হয়েছে। যদিও যে কোন পদ্ধতিতেই এই শট দেওয়া চরম ঝুঁকিপূর্ণ। হলিউড-বলিউডেও সাধারণত হাতেগোনা কয়েকজন সাহসী অভিনেতা বাদে কেউই এইরকম ঝুঁকি নেয় না। আর বাংলাদেশে আমিই প্রথমবারের মত এইরকম দৃশ্যের শ্যুটিংয়ে নিজে অংশগ্রহণ করলাম। 

তিনি আরও বলেন, যাই হোক আল্লাহর দয়া এবং মায়ের দোয়ায় আমি ভালই আছি। আপনারা সবাই টাকি খান ফিল্মস প্রযোজিত প্রথম চলচ্চিত্র 'স্বপ্নবাড়ি'র জন্য দোয়া করবেন। আশাকরি এই সিনেমাটি ঢাকাই বাংলা সিনেমার পালকে নতুন একটি ধারার আবির্ভাব ঘটাতে পারবে।


বিডি প্রতিদিন/২ ডিসেম্বর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর