৩ ডিসেম্বর, ২০১৬ ১৯:৫২

লাক্স'র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মীম

অনলাইন ডেস্ক

লাক্স'র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মীম

বিদ্যা সিনহা মীম

বিশ্বজুড়ে তারকাদের কাছে লাক্স একটি সমাদৃত ব্র্যান্ড। নিজের সময়ের সেরা সব তারকাই হয়েছেন লাক্স-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। জনপ্রিয়তার তুঙ্গে থাকা বাংলাদেশের সব তারকাকেই দেখা গেছে একই রূপে। এরই ধারাবাহিকতায় এই সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মীম হলেন বাংলাদেশের লাক্স-এর নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর। 

গত ২৯ নভেম্বর রাজধানীর গুলশানে অবস্থিত ইউনিলিভার বাংলাদেশের কর্পোরেট অফিসে অনুষ্ঠিত এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিদ্যা সিনহা মীম, ইউনিলিভার বাংলাদেশের ফিন্যান্স ডিরেক্টর জাহিদুল ইসলাম মালিটা, লাক্স-এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার নাহিয়ান হাই, লাক্স-এর ব্র্যান্ড ম্যানেজার আদিবা তাসমীমসহ আরও অনেকেই উপস্থিত ছিলেন। 

এ প্রসঙ্গে ইউনিলিভার বাংলাদেশের ফিন্যান্স ডিরেক্টর জনাব জাহিদুল ইসলাম মালিতা বলেন, “মীমকে লাক্স-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত, আশা করি লাক্স ও মীম-এর নতুন এই পথ চলা আরও অনেক সফলতা বয়ে আনবে।” 

২০০৭ সালের লাক্স চ্যানেল আই সুপার স্টার মীম নন্দিত লেখক ও নির্মাতা হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রীর খেতাব অর্জন করেন। তিনি চলচ্চিত্র, নাটক, বিজ্ঞাপনসহ বিভিন্ন মাধ্যমে নিজের প্রতিভার স্বাক্ষর রেখে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন। 

লাক্স-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে উচ্ছ্বসিত মীম বলেন, “এর আগে যারা লাক্স-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছিলেন তারা প্রত্যেকেই আমার কাছে অনুকরণীয়, অনুসরণীয়। নিজেকে একই রূপে দেখতে পেরে আমি গর্বিত। আর লাক্স চ্যানেল আই সুপার স্টারের মাধ্যমে আমি ক্যারিয়ার শুরু করেছিলাম, আজ আবার নতুন করে লাক্সের সাথে যুক্ত হওয়াটা আমার ক্যারিয়ারকে আরও সাফল্যময় করে তুলবে আশা করি”।


বিডি-প্রতিদিন/ ০৩ ডিসেম্বর, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর