৫ ডিসেম্বর, ২০১৬ ১১:২৯

'শ্রদ্ধার সঙ্গে কখনোই সম্পর্ক ছিল না'

অনলাইন ডেস্ক

'শ্রদ্ধার সঙ্গে কখনোই সম্পর্ক ছিল না'

আদিত্য রায় কাপুর

‌শ্রদ্ধা কাপুরের সঙ্গে নাকি কোনওদিন প্রেম করেননি আদিত্য রায় কাপুর। ‘‌কফি উইথ করণ-৫’‌ অনুষ্ঠানে স্পষ্টভাবে এই দাবি করলেন তিনি। অভিনেত্রী পরিণীতি চোপড়ার সঙ্গে সেখানে হাজির হয়েছিলেন আদিত্য। 

অনুষ্ঠানে তাকে ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করে বসেন অনুষ্ঠানের সঞ্চালক এবং চিত্র পরিচালক করণ জোহর। তিনি আদিত্যকে জিজ্ঞেস করেন, ‘‌ব্রেকআপের পর ফের শ্রদ্ধার সঙ্গে ছবি করছো শুনলাম!‌‌ প্রাক্তন প্রেমিকার মুখোমুখি হতে অস্বস্তি লাগে না?‌’‌ 

করণের এমন প্রশ্নের জবাব হেসে উড়িয়ে দেন আদিত্য। বলেন, ‘‌শ্রদ্ধার সঙ্গে অভিনয় করতে অস্বস্তি হবে কেন?‌ আমাদের মধ্যে কোনওকালেই প্রেম ছিল না। সবই গুজব।’‌ আদিত্যর এমন জবাবে মুখ টিপে হেসেছেন করণ জোহরও। 

২০১৩ সালে ‘‌আশিকি–২’‌ ছবির সময় থেকেই শ্রদ্ধার সঙ্গে আদিত্যর ঘনিষ্ঠতা। বিভিন্ন অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছে তাদের। আদিত্যর বাড়িতেও নিয়মিত যাতায়াত ছিল শ্রদ্ধার। তবে এ বছর গোড়ার দিকে দু’‌জনের ছাড়াছাড়ি হয়ে যায়। তারপর ফারহান আখতারের সঙ্গে নাম জড়িয়েছে শ্রদ্ধার। অবশ্য একা বসে নেই আদিত্যও। 

রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর তার কাধে মাথা রেখেই নাকি কান্নাকাটি করছেন ক্যাটরিনা কাইফ!‌ পুরনো প্রেমিকার সঙ্গেও তার সম্পর্ক ভাল। ‘‌ওকে জানু’‌ ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে আদিত্য-শ্রদ্ধাকে।

 


বিডি-প্রতিদিন/৫ ডিসেম্বর, ২০১৬/তাফসীর-৯

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর