৫ ডিসেম্বর, ২০১৬ ১৩:৩৩

১০০ কোটির ক্লাবে 'ডিয়ার জিন্দেগি'

অনলাইন ডেস্ক

১০০ কোটির ক্লাবে 'ডিয়ার জিন্দেগি'

দশ দিনও পার হয়নি, এরই মধ্যেই ১০০ কোটির ক্লাবে ঢুকে গেছে 'ডিয়ার জিন্দেগি'। শাহরুখ খান ও আলিয়া ভাট অভিনীত ছবিটি শুধু ভারতীয় বাজার থেকেই আয় করেছে ৫২ কোটি রুপি। বাকিটা দেশের বাইরে। সব মিলিয়ে ৯ দিনে ছবিটি বক্স অফিস তাক লাগিয়ে দিয়েছে ডিয়ার জিন্দেগি। খবর হিন্দুস্তান টাইমসের।

মুক্তির পর দর্শকের থেকে ভালো প্রতিক্রিয়া পেয়েছে ডিয়ার জ়িন্দেগি। আলিয়া ও শাহরুখের কেমিস্ট্রি সবার বেশ পছন্দ হয়েছে। বক্স অফিসের অবস্থা অবশ্য প্রথম দিন থেকে সেকথাই বলছে।

দ্রুতগতির জীবনের মধ্যেও কীভাবে প্রত্যেকটা মানুষ একা হয়ে পড়ে, ছবিতে সেটাই দেখানো হয়েছে। সিনেমাটি মূলত দুটি চরিত্রকে নিয়ে তৈরি। ডা. জাহাঙ্গীর খান (শাহরুখ খান) এবং কায়রা (আলিয়া ভাট)। কায়রা একজন প্রতিভাবান সিনেম্যাটোগ্রাফার। কিন্তু, তার জীবনে একটাই সমস্যা। কোনো পুরুষই খুব বেশিদিন জীবনসঙ্গী থাকে না। তা সে সিনেমার প্রযোজক হোক, সংগীতশিল্পী হোক কিংবা রেস্তরাঁর মালিক।

আসলে সবসময়ই কায়রার মনে হতে থাকে যাকেই সে মন থেকে ভালোবাসে, সেই বোধহয় তাকে একলা করে চলে যাবে। তার থেকে ভালো আগে ভাগেই সম্পর্কের ব্রেক আপ করে দেওয়া। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছায় যে, রীতিমতো অনিদ্রায় ভুগতে থাকে কায়রা। এমনই এক কঠিন সময়ে মনোরোগ বিশেষজ্ঞ ডা. জাহাঙ্গীর খানের সঙ্গে তার পরিচয় হয়। এরপর ধীরে ধীরে কীভাবে সে নিজের স্বাভাবিক জীবনে ফিরে আসে সেটাই আসল গল্প।

বিডি-প্রতিদিন/০৫ ডিসেম্বর, ২০১৬/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর