৮ ডিসেম্বর, ২০১৬ ১৭:০৯

আইনি ঝামেলায় পড়লেন রণবীর!

অনলাইন ডেস্ক

আইনি ঝামেলায় পড়লেন রণবীর!

বলিউড তারকা রণবীর সিং হঠাৎ করেই আইনি ঝামেলায় পড়লেন। উৎসবের মৌসুম শুরু হওয়ার আগেই বড়সড় ধাক্কা খেলেন তিনি। সামনেই ‘বেফিকরে’-র মুক্তি। তার উপর বিয়ের জন্য ছটফট করছেন। সব মিলিয়ে উত্তেজনায়, উদ্দীপনায় এখন টগবগ করছেন রণবীর সিং। কোথায় এখন সাফল্য সেলিব্রেট করবেন, তা না হয়ে ফেঁসে গেলেন আইনি ঝামেলায়!

জানা যায়, মাস দুয়েক আগে ‘জ্যাক অ্যান্ড জোনস’ ব্র্যান্ডের ‘ডোন্ট হোল্ড ব্যাক’ ক্যাম্পেনে প্রচারের মুখ ছিলেন রণবীর। সেই ক্যাম্পেনের অডিও-ভিস্যুয়াল অ্যাডটি খুবই জনপ্রিয় হয়। এর ঠিক পরেই ভারতের প্রায় ৩০টি শহরে দেখা যায় একটি বিলবোর্ড বিজ্ঞাপন, যেখানে রণবীরকে দেখা যায় এক স্বল্পবসনা মহিলাকে কাঁধে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। বিজ্ঞাপনের একটি লেখা ছিল এই রকম- ‘ডোন্ট হোল্ড ব্যাক, টেক ইওর ওয়র্ক হোম’। বিজ্ঞাপনটি নজরে আসার পরেই সেটিকে একটি সেক্সিস্ট বিজ্ঞাপন বলে কড়া সমালোচনা করেন দক্ষিণী নায়ক সিদ্ধার্থ। তার পরেই সোশ্যাল মিডিয়ায় এই বিজ্ঞাপন নিয়ে তুমুল বিতর্ক শুরু হয়। বেশির ভাগই বিজ্ঞাপনটিকে কুরুচিকর বলে মন্তব্য করেন। এর জেরে কোম্পানি রাতারাতি বিজ্ঞাপনটি সরিয়ে দেয় এবং রণবীরও অপ্রীতিকর এই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন।

তবে ঘটনার পর সম্প্রতি রণবীরের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন একজন আইনজীবী। তিনি দেশটির জাতীয় মহিলা কমিশনের কাছেও আবেদন রেখেছেন, যাতে বিজ্ঞাপনদাতাদের কাছে নোটিস পাঠানো হয়। তার বক্তব্য, এই ধরণের বিজ্ঞাপন নারীদের প্রতি অবমাননাকর এবং লিঙ্গবৈষম্যমূলক। বলিউড তারকা এমন একটি বিজ্ঞাপন করে নারীদের অসম্মান করেছেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর