৮ ডিসেম্বর, ২০১৬ ২২:২২

এশিয়ার সেরা আবেদনময়ী দীপিকা!

অনলাইন ডেস্ক

এশিয়ার সেরা আবেদনময়ী দীপিকা!

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবার এশিয়ার সেক্সিয়েস্ট নারীর খেতাব জিতলেন! অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে পিছনে ফেলে প্রথমবারের মতো এই খেতাব নিজের দখলে নিলেন দীপিকা। অবশ্য এর আগে প্রিয়াঙ্কা চার বার জিতেছিলেন এই খেতাব। প্রতি বছর ব্রিটেনের একটি জনপ্রিয় সংবাদপত্র অনলাইন ভোটিংয়ে এই আয়োজন করে থাকে।

জানা যায়, আগামী মাসে হলিউডে প্রথমবারের মতো আত্মপ্রকাশ করতে যাচ্ছেন দীপিকা। ‘ট্রিপল এক্স: রিটার্ন অফ জেন্ডার কেজ’ ছবিতে তিনি ভিন ডিজেলের বিপরীতে অভিনয় করবেন। আর এর আগে এই খেতাব জয়ে বেশ খুশি দীপিকা। তিনি বলেন, খুব আনন্দিত হয়েছি এই খেতাব জিতে। সেক্সি শব্দের অর্থ এক এককে জনের কাছে একেক রকম হতে পারে। আমার মতে, এটা শুধুমাত্র শারীরিক নয়! তুমি যা- তাতেই খুশি থাকা মানে হলো সেক্সি। আত্মবিশ্বাস হল সেক্সি। শিশু সুলভ মনসিকতাও সেক্সি।

বিশ্বের কোটি কোটি মানুষ এই ভোটিংয়ে অংশ নেন। দুই নামী অভিনেত্রীর সঙ্গে তৃতীয় স্থান পেয়েছেন টেভিশন অভিনেত্রী নিয়া শর্মা এবং চতুর্থ স্থানে রয়েছেন দ্রষ্টি ধামি। এ ছাড়া নামী অভিনেত্রীদের মধ্যে আলিয়া ভাট প্রথমবার প্রথম দশে স্থান পয়েছেন। তিনি রয়েছেন পঞ্চম স্থানে। ক্যাটরিনা কাইফ, সোমল কাপুর এবং পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান রয়েছেন যথাক্রমে সপ্তম, অষ্টম এবং নবম স্থানে। আর দশম স্থানে রয়েছেন গওহর খান।

বিডি প্রতিদিন/এ মজুমদার/20

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর