১০ ডিসেম্বর, ২০১৬ ০১:৫৪

'যে পাখি উড়তে জানে তার ডানা ঝাঁপটানো দেখলেই বোঝা যায়'

অনলাইন প্রতিবেদক

'যে পাখি উড়তে জানে তার ডানা ঝাঁপটানো দেখলেই বোঝা যায়'

নিউ গুলশান সিনেমা হলের সামনের দৃশ্য

যে পাখি উড়তে জানে তার ডানা ঝাঁপটানো দেখলেই বোঝা যায় অর্থাৎ কোন কিছুর শুরুটা ভাল হলে তার শেষটাও অনুধাবন করা যায়।

শুক্রবার মুক্তি পাওয়া নিজের ধূমকেতু ছবিটি নিয়ে এমন প্রত্যাশাই ব্যক্ত করলেন ছবিটির পরিচালক শফিক হাসান।

বাংলাদেশ প্রতিদিনকে তিনি বলেন, "প্রথমদিন যেখানেই গিয়েছি সেখান থেকেই ভাল সাড়া পেয়েছি। অনেকেই নাক সিটকাতে পারেন যে, প্রথম দিন দেখেই কিভাবে বলছি যে ছবিটি খুব ভাল চলবে। আশ্বস্ত করে শুধু বলতে চাই যে, এটা ঠিক প্রথম দিনই বোঝাপড়া হয় না। কিন্তু ওই যে বললাম যে পাখি উড়তে জানে তার ডানা ঝাপটানো দেখলেই বোঝা যায়। দর্শক প্রত্যাশা ও দেশের বিভিন্ন হল থেকে প্রথম দিনের পাওয়া তথ্যই আমাকে পুলকিত করেছে।"

শুক্রবার দেশের প্রায় শতাধিক হলে মুক্তি পেয়েছে শাকিব খান ও পরীমণি অভিনীত ধূমকেতু ছবিটি। খোঁজ নিয়ে জানা গেছে, পরিচালকের দাবি যথার্থই। প্রথমদিন বেশ ভালাভাবেই পার করেছে ছবিটি। বাকি দিনগুলিও ভাল যাবে বলে এমনটাই জানিয়েছেন বিভিন্ন হল কর্তৃপক্ষ।

শফিক হাসান আরও বলেন, "অনেকেই বলেন শীতকাল বা খেলাধুলা দর্শকদের জন্য বাঁধা হয়ে দাঁড়ায়। কিন্তু যা মোটেও ঠিক নয়। সকালে সোনার গাঁ গিয়েছিলাম একটি কাজের জন্য। দুপুরের পর ফেরার পথে বেশ কয়েকটি হল পরিদর্শন করি। সব খানেই দর্শকের চোখে মুখে আনন্দ আর ভাললাগার প্রতিফলন দেখতে পাই। এর থেকে বড় প্রাপ্তি একজন পরিচালকের আর কি হতে পারে"

অন্যদিকে ছবিটির নায়িকা পরীমণি বলেন, "মুঠোফোনে দেশের বিভিন্ন স্থান থেকে ফোন পেয়েছি। জানতে পেরেছি প্রথম দিনেই বেশ সাড়া ফেলেছে ছবিটি। পরিচালক নিজেও ছবিটির খোঁজ খবর আমাকে জানিয়েছেন।

বিডি-প্রতিদিন/ ১০ ডিসেম্বর ২০১৬/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর