১০ ডিসেম্বর, ২০১৬ ১০:২৩

উষ্ণতায় ভরপুর 'ফিফটি শেডস ডার্কার'র ট্রেলার (ভিডিও)

অনলাইন ডেস্ক

উষ্ণতায় ভরপুর 'ফিফটি শেডস ডার্কার'র ট্রেলার (ভিডিও)

এক এক করে যখন ফিফটি শেডস সিরিজের বইগুলো প্রকাশিত হচ্ছিল, শোরগোল পড়ে গিয়েছিল তখনই! তীব্র সমালোচনারও মুখোমুখি হয়েছিলেন লেখক ই এল জেমস। কারণ তো একটাই- এই বইয়ের প্রায় প্রতিটি পরিচ্ছেদেরই ৫০ শতাংশ জুড়ে রয়েছে যৌনতার পুঙ্খানুপুঙ্খ বিবরণ! তাও আবার সেই যৌনতা খুব একটা সোজা পথে হাঁটে না। সেখানে পুরুষটি কষ্ট দিয়ে আনন্দ পেতে চায়। প্রত্যাশা করে, আগের বারোজন নারীর মতো এবারেরটিও সেই যৌন অত্যাচারেই তৃপ্ত হবে। ধনকুবের ক্রিশ্চিয়ান গ্রে আর মধ্যবিত্ত মেয়ে আনাস্তাসিয়া স্টিলের সেই প্রেমকাহিনিই ফিফটি শেডস। প্রথম বই- ফিফটি শেডস অফ গ্রে, দ্বিতীয় বই ফিফটি শেডস ডার্কার, তিন নম্বরটা ফিফটি শেডস ফ্রিড।

বইটা জনপ্রিয় হওয়ার পর হলিউড দ্রুত তাকে রুপোলি পর্দায়, সিনেমার ফ্রেমে বন্দি করে ফেলে। কিন্তু, যে কোন কারণেই হোক, ছায়াছবি হিসেবে তেমন সাড়া জাগায়নি ফিফটি শেডস অফ গ্রে। কিন্তু হাল ছাড়েননি পরিচালক জেমস ফলি। তিনি জানতেন, দ্বিতীয় পর্বে এসে ঠিক কী এবং কতটা তুলে দিতে পারবেন দর্শকের হাতে। সেই প্রত্যাশা আর কামনার যুগলবন্দি সার্থক করে সম্প্রতি মুক্তি পেল ছবির সিক্যুয়েল- ফিফটি শেডস ডার্কার-এর ট্রেলার। মুক্তির সঙ্গে সঙ্গে যা চলে এল বিতর্কের শিরোনামে।

কেন না, প্রথম ছবিতে দর্শকদের হতাশ করলেও দ্বিতীয় ছবিতে কোন কিছুরই কমতি রাখেননি পরিচালক। এই ছবি শুরু হচ্ছে সেই জায়গা থেকে, যখন যৌন অত্যাচার, চাবুকের আঘাত সহ্য করতে না পেরে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসে আনাস্তাসিয়া স্টিল। কিন্তু ভিতরে ভিতরে এই মেয়েটি তুমুল ভাবে ভালোবেসে ফেলে ক্রিশ্চিয়ান গ্রে-কে। ক্রিশ্চিয়ানও তাকে ভালোবাসে। তাই অত্যাচার পর্বটি বাদ দিয়ে দ্বিতীয় ইনিংসে শুরু হয় উদ্দাম যৌনতার পালা। একটু একটু করে আনাস্তাসিয়া স্বাভাবিক যৌনতায় বাঁধতে চায় ক্রিশ্চিয়ানকে। অন্য দিকে, ক্রিশ্চিয়ান পরখ করতে চায়- কতটা অত্যাচার সহ্য করতে পারবে আনাস্তাসিয়া!

এরই মাঝে তাদের এই প্রেমে হাজির হয় ক্রিশ্চিয়ানের প্রাক্তন শয্যাসঙ্গিনী লায়লা। হাজির হয় মিসেস রবিনসন। ক্রিশ্চিয়ানের থেকে তিনি বয়সে অনেকটাই বড়। কিন্তু, তার সঙ্গেও ছিল ক্রিশ্চিয়ানের শারীরিক সম্পর্ক। এই সব কিছু মিলে প্রথমে জটিল হয়ে দাঁড়ায় আনাস্তাসিয়া আর ক্রিশ্চিয়ানের সম্পর্ক। কী ভাবে, তার কয়েক ঝলক দেখে নিন নিচের ট্রেলারে।

 

এছাড়া রইল ছবির একটা গানেরও কয়েক ঝলক। সম্প্রতি ছবির জন্য এই গানটি কম্পোজ করেছেন জেন মালিক, গেয়েছেন টেলর সুইফট। সেই গান এখন রয়েছে ট্রেন্ডিং খবরের তালিকায়। গানটা শুনুন, চোখ রাখুন আনা-গ্রের শরীরী সম্পর্কে। 

 

 

বিডি প্রতিদিন/১০ ডিসেম্বর ২০১৬/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর