১০ ডিসেম্বর, ২০১৬ ১৫:৪২

বিজলী চমকিয়ে ববি এখন বৃদ্ধাশ্রমে

অনলাইন প্রতিবেদক:

বিজলী চমকিয়ে ববি এখন বৃদ্ধাশ্রমে

হোম প্রোডাকশনের ছবি 'বিজলী' নিয়ে বিগত কয়েক মাস বেশ ব্যস্ততার মধ্যে ছিলেন ববি। বাংলাদেশ ছাড়াও এ ছবির শুটিং হয়েছে আরও তিনটি দেশে। ভারত ও থাইল্যান্ড পাড়ি দিয়ে এবার আইসল্যান্ডেও প্রথমবারের মতো শ্যুটিং হল বাংলাদেশের কোনো ছবির। গতমাসে এই বরফ রাজ্যে ক্যামেরা অন হয় ববি প্রযোজিত এবং ইফতেখার চেৌধুরী পরিচালিত এই ছবিটির। ববি চেষ্টা করেছেন বিজলীকে পুরোপুরি মনের মতো সাজাতে। এ ধারাবাহিকতায় এবার যোগ দিলেন বৃদ্ধাশ্রমে। বলছি অনুদানের ছবি 'বৃদ্ধাশ্রম'র কথা। স্বপন চৌধুরী পরিচালিত এ ছবির প্রাথমিক কাজ গত সপ্তাহে শেষ হয়েছে। ইতোমধ্যে ববি সময় কাটিয়েছেন একটি বৃদ্ধাশ্রমে। 

বাংলাদেশ প্রতিদিনকে এই লাস্যময়ী বলেন, 'বিজলী' আমার জন্য অন্যতম চ্যালেঞ্জ। এখানে শিল্পীদেরও সমন্বয় ঘটিয়েছি দুই বাংলা থেকে। কোনো কিছুর কমতি রাখিনি। নিজের সেরাটা ঢেলে দেওয়ার চেষ্টা করেছি। আর সামান্য কিছু কাজ বাকি রয়েছে বিজলীর। চেষ্টা করব শীঘ্রই এর ক্যামেরা ক্লোজ করতে।  

'বৃদ্ধাশ্রম' নিয়ে ববি বলেন, এবার প্রস্তুত হচ্ছি 'বৃদ্ধাশ্রম'-এ অভিনয়ের জন্য। এ ছবিতে সমাজসেবী ও একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করতে যাচ্ছি। বৃদ্ধাশ্রমের পরিবেশ বোঝার জন্যই কয়েকদিন সেখানে ছিলাম। শুটিংয়ের কারণে সেখানে হোমের বাসিন্দাদের সঙ্গে মিশেছি, কথা বলেছি। তাদের কথা শুনে মন খারাপ হয়ে গেছে বারবার। অনুদানের নির্মিতব্য এ ছবিটির কাহিনী পড়ার পর সিদ্ধান্ত নিয়েছি এতে কাজ করব। এছাড়া মাঝে মাঝে গতানুগতিক কাজের বাইরে কাজ করাটা শ্রেয় বলে আমি মনে করি। বাকিটা না হয় দর্শকদের ওপরই ছেড়ে দিলাম।

 

বিডি-প্রতিদিন/ ১০ ডিসেম্বর, ২০১৬/ আফরোজ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর