১১ ডিসেম্বর, ২০১৬ ১৫:০০

তানভীর তারেকের সঙ্গীতে সিজেএফবি থিম সং

অনলাইন ডেস্ক

তানভীর তারেকের সঙ্গীতে সিজেএফবি থিম সং

দেশের বিনোদন সাংবাদিকদের সংগঠন সিজেএফবির ১৬ তম উৎবের থিম ট্র্যাকের সুর ও সঙ্গীতায়োজন করেছেন সময়ের মেধাবী সঙ্গীত পরিচালক তানভীর তারেক। এতে কণ্ঠ দিয়েছেন মেহরাব, ইলিয়াস ও ঐশী। গত ১০ ডিসেম্বর সেলিব্রিটি সাউন্ডল্যাব স্টুডিওতে রেকর্ডিং সম্পন্ন হয়।

থ্রিম ট্র্যাক তৈরি প্রসঙ্গে তানভীর তারেক বলেন, এই সংগঠনের সঙ্গে আমার দীর্ঘসূত্রিতা। সঙ্গীত নিয়ে ব্যস্ততায় সাংগঠনিকভাবে থাকা হয়নি। এবারের থিম ট্র্যাকের ব্যাপারে যখন তারা আমাকে দায়িত্ব দিলেন তখন সানন্দে রাজি হলাম। সময়কে প্রাধান্য দিয়ে ইলেক্ট্রো বিটেই কম্পোজিশনটি তৈরি করেছি। সামাজিক যোগাযোগ মাধ্যমে থিম ট্র্যাকটি পোস্ট করার পরপরই ব্যপক সাড়া ফেলেছে মিউজিক ট্র্যাকটি।

মেহরাব বলেন, আমার সেল ফোনের ওয়েলকাম টিউনে গত কয়েকবছর ধরে তানভীর ভাইয়ের কম্পোজিশেন 'কাহাতক' গানটি আজও আছে। কারণ ভাইয়ার মিউজিক টেস্টের সাথে আমার দারুণ মেলে। প্রচলিত ঘরানার বাইরে সফট রক লাভার কম্পোজার আমাদের কম। তাই ভাইয়ার যে কোনো কাজে আমি ছুটে চলে আসি। সিজেএফবি থিম সংটিও দারুণ একটি কাজ হয়েছে।

ইলিয়াস বলেন, তানভীর ভাইয়ের সাথে একাধিক স্টেজ শো করা হলেও তার সুরে গান করবো করবো বলেও করা হচ্ছিল না। অবশেষে একটি দারুণ থিম ট্র্যাক দিয়ে যাত্রা শুরু হলো। একসাথে আমরা অনেকগুলো গানের প্রজেক্ট হাতে নিয়েছি। সিজেএফবি থিম ট্র্যাক কম্পোজিশনে তানভীর ভাই নিজেকেই নতুনভাবে ভেঙেছেন। দারুন একটি কাজে আমায় রাখার জন্য ভাইয়ার প্রতি কৃতজ্ঞতা।
 
তরুণ কণ্ঠশিল্পী ঐশী বলেন, এর আগে তানভীর ভাইয়ের সুরে একটি মেগাসিরিয়ালের টাইটেল ট্র্যাক করেছি। এবারে গাইলাম একটি দারুণ থিম ট্র্যাক।

 
বিডি প্রতিদিন/১১ ডিসেম্বর, ২০১৬/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর