১১ ডিসেম্বর, ২০১৬ ১৯:২৪

বিমানে যৌন নিগ্রহের শিকার অভিনেত্রী

অনলাইন ডেস্ক

বিমানে যৌন নিগ্রহের শিকার অভিনেত্রী

সম্প্রতি বিমান উড্ডয়নের সময় যৌন নিগ্রহের শিকার হয়েছেন কালার্স টেলিভিশনের ‘উত্তরণ’ ধারাবাহিকের অভিনেত্রী টিনা দত্ত। গত শুক্রবার রাজকোট থেকে মুম্বাইগামী একটি ফ্লাইটে এ ঘটনা ঘটে। খবর এবেলার।

একটি টেলিভিশন ওয়েবসাইটের প্রতিবেদন অনুযায়ী, টিনার এই বিমানটির উড্ডয়নের সময় ছিল সকাল ১০টা ২৫ মিনিট। নির্ধারিত সময়ে তিনি বিমানে উঠে সিট নম্বর ৩০এ-তে বসেন টিনা। সিট নম্বর ৩০সি-তে বসেছিলেন টিনার ম্যানেজার। বিমান তখনও রওয়না দেয়নি।

কিছুক্ষণ বসে থাকার পরে তিনি অনুভব করেন যে তার শরীরে কেউ অশ্লীলভাবে হাত দিচ্ছে। প্রথমে তিনি কোনো শিশুর কাজ ভাবলেও পরেই বুঝতে পারেন সিট নম্বর ৩১এ-তে আসীন এক ব্যক্তির কাণ্ড। টিনা সঙ্গে সঙ্গে প্রতিবাদ করেন। ধরা পড়ে গিয়ে সেই ব্যক্তি তখন আমতা আমতা করতে থাকে। চটপট মোবাইলে সেই ব্যক্তির ছবিও তুলে ফেলেন টিনা।

তবে টিনার অভিযোগ শুধুমাত্র ওই ব্যক্তিকে নিয়ে নয়, এয়ারলাইনসের বিরুদ্ধেও। টেলিভিশন ওয়েবসাইটে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, টিনা ঘটনাটি যখন এয়ারহোস্টেস ও ক্যাপ্টেনের নজরে আনেন, তখন তারা বিষয়টিকে সেভাবে গুরুত্বই দিতে চাননি। তাদের বক্তব্য ছিল, এমন কিছু তো হামেশাই ঘটে। টিনা ওই ব্যক্তির বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিতে অনুরোধ করলে তাকে জানানো হয় যে, বড়জোর ওই ব্যক্তির সিট পরিবর্তন করা যেতে পারে কিন্তু আর কোন পদক্ষেপ নেওয়া যাবে না।

বিডি-প্রতিদিন/১১ ডিসেম্বর, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর