Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২০ জানুয়ারি, ২০১৭

প্রকাশ : ১১ জানুয়ারি, ২০১৭ ১৮:৫৩
আপডেট : ১১ জানুয়ারি, ২০১৭ ২০:১৬
এবার ইউরোপের নর্ডিকে 'আয়নাবাজি'
জাবেদ ইকবাল, ফিনল্যান্ড
এবার ইউরোপের নর্ডিকে 'আয়নাবাজি'
সংগৃহীত ছবি

দেশের মাটিতে ঝড় তোলার পর সারা বিশ্বজয়ে ‘আয়নাবাজি’ চলচ্চিত্রটি ফ্রান্স, কানাডা, অস্ট্রেলিয়া ও আমেরিকার নানা শহরে প্রদর্শিত হয়। একটু দেরী হলেও এবার ইউরোপের নর্ডিক দেশ ফিনল্যান্ডে প্রদর্শিত হবে। ১৩ জানুয়ারি ফিনল্যান্ডের সিনেপ্লেক্স কাননুসালিতে স্থানীয় সময় সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ‘আয়নাবাজি’ প্রদর্শিত হবে।

সম্প্রতি এক ভিডিও বার্তার মাধ্যমে ‘আয়নাবাজি’র নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী ফিনল্যান্ড প্রবাসী বাংলাদেশিদের আয়নাবাজি দেখার আমন্ত্রণ জানিয়ে বলেন, বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে দর্শক সমাদৃত এই ছবি ফিনল্যান্ড প্রবাসী বাঙালি দর্শকদের মন জয় করতে সমর্থ হবে। ১২ বছরের ঊর্ধ্বে সবাইকে নিয়ে হলে গিয়ে ছবি দেখার জন্য অনুরোধ করেন তিনি।

ছবির আয়োজক কর্তৃপক্ষ জানান, টিকেটের ব্যাপক চাহিদা রয়েছে। ফিনল্যান্ড প্রবাসী বাংলাদেশি দর্শকদের জন্য টিকিটের শুভেচ্ছা মূল্য রাখা হয়েছে মাত্র ১৫ ইউরো। আয়োজক কর্তৃপক্ষ জানান, একমাত্র শো হওয়ায় শেষ মুহূর্তে হয়তো অনেকে মিস করতে পারেন, তাই তিনি দর্শকদের অতিসত্বর টিকেট কেটে সিট কনফার্ম করার অনুরোধ জানান। অগ্রিম টিকেটের জন্য ০৪৫ ১৬১৪৪৭৭ নম্বরে যোগাযোগের জন্য বলা হয়েছে।

গাউসুল আলম শাওনের ভাবনা ও চিত্রনাট্যে নির্মিত সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রগুলোতে চঞ্চল চৌধুরী ছাড়াও অভিনয় করেছেন নাবিলা, পার্থ বড়ুয়া, লুৎফর রহমান জর্জ, হিরা চৌধুরী, শওকত ওসমান ও গাওসুল আলম শাওন।


বিডি-প্রতিদিন/১১ জানুয়ারি, ২০১৭/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow