শিরোনাম
১৬ জানুয়ারি, ২০১৭ ০১:১১

দাউদের সাথে চা পানের অভিজ্ঞতা জানালেন ঋষি কাপুর

অনলাইন ডেস্ক

দাউদের সাথে চা পানের অভিজ্ঞতা জানালেন ঋষি কাপুর

দাউদ ইব্রাহিম

বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেতা ঋষি কাপুরের সাথে আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের সাথে একটা গভীর যোগাযোগ ছিল। যা নিয়ে এই অভিনেতা বহুবার বিতর্কেও জড়িয়েছেন। তবে এবার দাউদের সঙ্গে সম্পর্ক নিয়ে খোলাখুলি জানালেন ঋষি কাপুর।

তিনি জানান, তখন সময়টা ১৯৮৮ সাল। আরডি বর্মন এবং আশা ভোঁসলের অনুষ্ঠান দেখতে দুবাই গিয়েছিলেন ঋষি কাপুর ও তার ঘনিষ্ট বন্ধু বিট্টু আনন্দ। তিনি যখন এয়ারপোর্ট থেকে হোটেলের দিকে রওনা হচ্ছিলেন, তখন এক অপরিচিত ব্যক্তি তার হাতে একটি ফোন দিয়ে বলেন, দাউদ সাহেব আপনের সাথে কথা বলতে চান। সেই সময় তিনি দাউদের বিষয়ে সেভাবে কিছুই জানতেন না। ফোনেই দাউদ তাকে অভিনন্দন জানিয়ে বললেন, কোন রকম অসুবিধা হলে দাউদের সঙ্গে যেন যোগাযোগ করেন ঋষি কাপুর। এমনকি তাকে নিজের বাড়িতে আসার নিমন্ত্রণও জানান দাউদ। ঘটনাটি ১৯৯৩ মুম্বই বিস্ফোরণের ঠিক আগেই।

পরে বাবা নামে একজন লম্বা, সুদর্শন ব্যক্তি, ঋষি কাপুরের সঙ্গে হোটেলে দেখা করেন। তিনি নিজেকে দাউদের ডান হাত বলে পরিচয় দেন। তিনিই ঋষি কাপুরকে জানান যে, দাউদ তাকে চা খেতে বাড়িতে ডেকেছেন। দাউদের বিষয়ে প্রাথমিকভাবে কিছুই না জানায়, ঋষি কাপুরও নিমন্ত্রণ স্বীকার করেন। ঠিক পরের দিন সন্ধ্যা বেলায় হোটেলের সামনে থেকে একটি রোলস রয়েস গাড়ি এসে দাঁড়ায়। তিনি ও বিট্টু সেই গাড়িতে ওঠেন। ঋষি কাপুর জানিয়েছেন, যখন তারা দাউদের বাড়ির দিকে যাচ্ছিলেন, তখন গাড়ির লোকেরা কুটচি ভাষায় কথাবার্তা বলছিল।
বাড়ি পৌঁছাতেই ঋষি কাপুরকে উষ্ণ অভ্যর্থনা জানান দাউদ। দাউদ জানান, তিনি মদ্যপানে অভ্যস্ত নন, তাই চা-পানেই ডেকেছেন ঋষি কাপুরকে। প্রায় ৪ ঘণ্টা দাউদের বাড়িতে কথোপকথন চলে তাদের মধ্যে। দাউদ জানান, ছোটখাটো অপরাধ করলেও তিনি কোন দিন কাউকে খুন করেননি। তবুও তার নামে মুম্বই আদালতে খুনের মামলা রয়েছে।

দাউদ ইব্রাহিমের পরিবারের সঙ্গে দেখা করলেন শ্রদ্ধা কপূর। কিন্তু কেন? কী হল তারপর?
পাশাপাশি ‘তওয়াইফ’ ছবিতে ঋষি কাপুরের ভূমিকা নিয়েও প্রশংসা করেন দাউদ। কেন না ওই ছবিতে ঋষি কাপুরের নামও দাউদ ছিল।কথাবার্তার সঙ্গেই দাউদ জানিয়েছিলেন, যদি ঋষি কাপুরের কোন দিন কোন কিছুর প্রয়োজন হয়, তবে তা যেন নির্দ্বিধায় তিনি জানান। এরপর দাউদের বাড়িতে আর যাননি ঋষি কাপুর। এরপর বেশ কিছুদিন পরে দুবাইয়ের একটি জুতোর দোকানের সামনে দাউদের সঙ্গে দেখা হয় ঋষি কাপুরের। সেখানেই দাউদ তার ফোন নম্বর ঋষি কাপুরকে দেন। কিন্তু তারপর থেকে আর কোন দিন দাউদের সঙ্গে তার দেখা হয়নি বলে জানালেন ঋষি কাপুর। সূত্র: এবেলা।

বিডি প্রতিদিন/মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর