১৬ জানুয়ারি, ২০১৭ ১২:০৫

হলিউডে ২০১৬ সালের সেরা ১০ বাজে ছবি

অনলাইন ডেস্ক

হলিউডে ২০১৬ সালের সেরা ১০ বাজে ছবি

২০১৬ সালে হলিউডে মুক্তি পাওয়া সেরা ১০ বাজের ছবির তালিকা প্রকাশ করেছে রোলিং স্টোন। তবে এ তালিকা কোনো উদ্ভট সিনেমা নিয়ে করা হয়নি। এ তালিকায় এমন সব ছবি অন্তর্ভূক্ত করা হয়েছে যেগুলোর ভালো ছবি হয়ে ওঠার এবং বিশ্ববাসীর নজর কাড়ার যথেষ্ঠ সম্ভাবনা ছিল। তবে নামী দামী তারকা, আকর্ষণীয় কাহিনী, ট্রেইলার দিয়ে সাড়া জাড়িয়েও শেষে মুখ থুবড়ে পড়েছে ছবিগুলো।

রোলিং স্টোনের মতে ২০১৬ সালের সেরা ১০ বাজে ছবি- জার্ড লেটো ও মার্গট রবি অভিনীত 'সুইসাইড স্কোয়াড', 'ওয়ারক্রাপ্ট', 'কোল্যাটারাল বিউটি', ব্র্যাড পিট অভিনীত 'অ্যালিড', টম হ্যাংসের 'ইনফার্নো' 'ইনডিপেনড্যান্স ডে : রিসারজেন্স', জনি ডেপের 'অ্যালিস থ্রো দ্য লুকিং গ্লাস', 'অ্যামেরিকান প্যাস্টোরাল', 'অ্যালিজায়ান্ট' ও 'অফিস ক্রিসমাস পার্টি'।

ইয়াহু প্রকাশিত সেরা ১০ বাজে হলিউড ছবির তালিকার সঙ্গে রোলিং স্টোনের তালিকা অনেকটাই মিলে গেছে। ইয়াহুর তালিকাতেও আছে 'অ্যালিজায়ান্ট', 'সুইসাইড স্কোয়াড', 'ইনডিপেনডেন্স ডে : রিসারজেন্স', 'কোল্যাটারাল বিউটি', 'ওয়ারক্রাপ্ট' ছবিগুলো। ইয়াহুর তালিকায় আরও আছে 'দ্য সি অব ট্রিজ', 'আইস এজ : কোলাইজন কোর্স', 'গেট আ জব', 'ইউএসএস ইন্ডিয়ানপলিস : মেন অব কারেজ' ও 'দ্য ফরেস্ট'। 

 

বিডি প্রতিদিন/১৬ জানুয়ারি, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর