১৬ জানুয়ারি, ২০১৭ ১৩:১৭

সঞ্জয়ের বায়োপিকের শুটিং শুরু

অনলাইন ডেস্ক

সঞ্জয়ের বায়োপিকের শুটিং শুরু

এ যেন নতুন বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের নতুন এক পথ চলা। এখানে সঞ্জয় দত্ত নেই, অথচ তিনি আছেন দারুণভাবেই। তাকে নিয়ে যে বায়োপিক হচ্ছে, এমন খবর অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল বলিউড পাড়ায়। এবার তার শুটিংও শুরু হয়ে গেল।

সঞ্জয় দত্তের ভূমিকায় রয়েছেন রনবীর কাপুর। অনেকদিন ধরেই সঞ্জয়ের নানা মুহূর্তকে অনুসরণ করছেন রনবীর। চিত্রনাট্য লেখার আগে সঞ্জয়ের সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা আলোচনা হয়েছে চিত্রনাট্যকার অভিজাত যোশী ও পরিচালক রাজকুমার হিরানির। সেখানে নিজের পারিবারিক জীবনের নানা গল্প খোলামেলা আলোচনা করেছেন সঞ্জয়। কখনও আবেগে কেদেও ফেলেছেন বলে জানা গেছে।
 
এই বায়োপিকে সঞ্জয় দত্তের জীবনের বিতর্কিত দিকগুলি রাখা হয়নি। অস্ত্র আইনে গ্রেফতার হওয়া বা তার মাদকাসক্তির কথাও সচেতনভাবেই এড়িয়ে গিয়েছেন পরিচালক। তিনি জানালেন, বিতর্ক তৈরি করার জন্য নয়, সঞ্জয়ের পারিবারিক জীবনের অজানা দিক তুলে ধরার জন্যই এই ছবি। সুনীল দত্তর ভূমিকায় দেখা যাবে পরেশ রাওয়ালকে। বাবা সুনীল দত্ত, মা নার্গিসের স্টারডম কীভাবে তাকে প্রভাবিত করত, বাবা–‌মা কতটা সময় দিতেন, কীভাবে মিশতেন সঞ্জয়ের সঙ্গে, এসব বিষয় উঠে আসবে। নিজে কীভাবে ছবিতে এলেন, শুরুর দিকের ঘাত–‌প্রতিঘাতও উঠে আসবে এই বায়োপিকে। 

২৫ দিন ধরে সঞ্জয় দত্তের ওপর ২০০ ঘণ্টার একটি ফুটেজ বানানো হয়েছে। সেগুলি বেশ ভালোভাবেই দেখছেন রনবীর। এক সাংবাদিকের ভূমিকায় দেখা যাবে আনুষ্কা শর্মাকে। সেই সঙ্গে থাকবেন দিয়া মির্জাও। তবে বায়োপিকের নাম‌ এখনও চূড়ান্ত হয়নি। আর এই নামের ভেতরেই হয়ত বড়সড় চমক অপেক্ষা করছে। 

 

বিডি-প্রতিদিন/ ১৬ জানুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১১

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর