১৬ জানুয়ারি, ২০১৭ ১৭:৩০

সমকামী যৌন সম্পর্কে জড়িয়েছিলেন নির্মাতা করন!

অনলাইন ডেস্ক

সমকামী যৌন সম্পর্কে জড়িয়েছিলেন নির্মাতা করন!

বলিউডের জনপ্রিয় নির্মাতা করন জোহরের আত্মজীবনী ‘দ্য আনসুইটেবল বয়’ প্রকাশিত হওয়ার পর থেকেই তার ব্যক্তিগত বিষয়ের অনেক তথ্য প্রকাশ পাচ্ছে। বইটিতে জানা গেছে, করন একজন সমকামী। যদিও বিষয়টি তিনি সরাসারি বলেন নি। এছাড়া অভিনেত্রী কাজলের সঙ্গে তার দীর্ঘদিনের বন্ধুত্বের সম্পর্কে ভাঙন নিয়েও কথা বলেছেন তিনি। এবার বইটির মাধ্যমে জানা গেল, নিউ ইয়র্কে অর্থের বিনিময়ে সমকামী যৌনসম্পর্ক করেছেন করন জোহর।

বইটিতে এ প্রসঙ্গে তিনি লিখেছেন, ব্যাপারটা ছিল আমার জন্য বেশ মানসিক চাপের। দ্বিতীয়বার আমার মধ্যে অনেক অপরাধবোধ কাজ করছিল। আমার অনেক খারাপ লাগছিল। আমার কাছে এটি নির্বোধের মতো মনে হয়েছে। কারণ আপনাকে আনন্দ দেওয়ার জন্য যাকে নিয়োগ করা হয় সে কৃত্রিমভাবে আনন্দ দেয়ার চেষ্টা করে। যৌন সম্পর্কের বিষয়টি মোটেও সব সময় ভাবেন না বলে জানিয়েছেন করন। ‘আমি এটি বেশি চাই না। আসলে আমি এটির তোয়াক্কা করি না। সবাই মনে করে আমি অনেক ভ্রমণ করি তার মানে অনেকবার যৌন সম্পর্ক করি। কিন্তু বিষয়টি তা নয়। বিদেশ ভ্রমণ মানেই যৌন সম্পর্কের জন্য যাওয়া না। কখনই কারো সঙ্গে আমার প্রেমের সম্পর্ক ছিল না। এমন কথা বইটিতে লিখেছেন এ নির্মাতা।

বইটিতে শাহরুখ খানের সঙ্গে তার অবৈধ সম্পর্কের ব্যাপারে তিনি জানিয়েছেন, তাকে এবং শাহরুখকে জড়িয়ে যে গুঞ্জন, তা সম্পূর্ণ মিথ্যা। শাহরুখকে তিনি তার 'বাবার সমতুল্য' ও 'বড় ভাই' হিসেবেই মনে করেন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর