১৭ জানুয়ারি, ২০১৭ ১৭:২৯

কুয়াকাটা সৈকত মাতালেন আইয়ুব বাচ্চু

উত্তম কুমার হাওলাদার, কলাপাড়া(পটুয়াখালী)


কুয়াকাটা সৈকত মাতালেন আইয়ুব বাচ্চু

পর্যটন কেন্দ্র কুয়াকাটার সৈকতে মেগাবিচ কার্নিভালের কনসার্টে গান গেয়ে দর্শক মাতালেন জনপ্রিয় ব্যান্ড তারকা আইয়ুব বাচ্চু ও তার ব্যান্ড দল এলআরবি। মন মাতানো গানে দর্শক ও শ্রোতাদের উচ্ছ্বাসে সৈকতে এক উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয়। কনকনে শীত উপক্ষো করে কার্নিভালের শেষ দিন সোমবার গভীর রাত পর্যন্ত সৈকতে হাজারো আইয়ুব বাচ্চুর ভক্ত গানে গানে উল্লাসে মেতে ওঠেন। কোথাও তিল পারিমাণের ঠাঁই ছিল না। নিরাপত্তার স্বার্থে পুলিশ, র‌্যাব, ট্যুরিস্ট পুলিশ ও নৌ-পুলিশের টহল ছিল কঠোর নজরদারি।

বাংলাদেশ ট্যুরিজম বোর্ড ও বাংলাদেশে পর্যটন করপেরেশনের যৌথ উদ্যোগে এই প্রথমবারের মত পর্যটন কেন্দ্র কুয়াকাটায় তিন দিনব্যাপী মেগাবিচ কার্নিভালের আয়োজন করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, কনসার্টে-আমি তো প্রেমে পড়িনি, আমি কষ্ট পেতে ভালোবাসি, সেই তুমি কেন এতো অচেনা হলে, তারা ভরা রাতে এবং মাধবী থেকে শুরু করে দর্শক নন্দিত বেশ কিছু জনপ্রিয় গান পরিবেশন করেন আইয়ুব বাচ্চু। জনপ্রিয় এই শিল্পীর একের পর এক গান শুনে দর্শনার্থী ও পর্যটকরা মুগ্ধ হয়েছেন। অনেককে নিজ মোবাইলে ছবি তুলে সাথে সাথে সামাজিক মাধ্যম ফেইসবুকে পোস্ট করতেও দেখা গেছে।

বিডি-প্রতিদিন/১৭ জানুয়ারি, ২০১৭/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর