১৭ জানুয়ারি, ২০১৭ ২০:১৪

যৌনতার গল্প ‘মায়া’ (টিজারসহ)

অনলাইন ডেস্ক

যৌনতার গল্প ‘মায়া’ (টিজারসহ)

সংগৃহীত ছবি

বিক্রম ভাটের ছবি মানেই সেখানে কিঞ্চিৎ পরকীয়া, একটু নিষিদ্ধ প্রেম, খানিকটা শরীর না থাকলে চলে? সব পরিচালকদেরই একটা স্বতন্ত্র স্টাইল রয়েছে। বিক্রম ভাটেরও তাই। সেই স্বকীয়তা থেকে একচুলও নড়েননি বিক্রম। তাই ওয়েব সিরিজ তৈরি করতে গিয়েও এমন একটি বিষয় বাছলেন যা তাঁকেই শোভা পায়। 

আন্তর্জাতিক মহলে সাড়া ফেলে দেওয়া বেস্টসেলার ‘ফিফটি শেডস অফ গ্রে’-র অনুপ্রেরণায় হলিউড ছবি নির্মিত হয়েছিল ২০১৫ সালে। কিন্তু সেই ছবি খুব একটা ভাল সাড়া ফেলেনি দর্শকদের মনে। গত বছরের শেষের দিকে তার সিকুয়েলটি, ‘ফিফটি শেডস ডার্কার’ মুক্তি পায় এবং সেটির রিভিউও খুব একটা ভাল নয়। কিন্তু নিজের নতুন ওয়েব সিরিজের বিষয় হিসেবে ফিফটি শেডসকেই বেছে নিয়েছেন বিক্রম। 

অর্থাৎ ভরপুর যৌনতা, নিষিদ্ধ প্রেম, বিডিএসএম, রোল-প্লে এবং তার সঙ্গে মিশে যাওয়া বিশ্বাস-অবিশ্বাস, আবেগ-রহস্যের টোটাল প্যাকেজ ‘মায়া’, বিক্রম ভাটের নতুন ওয়েব সিরিজ যেটি দেখা যাবে তার ইউটিউব চ্যানেল ‘বিক্রম ভট্ট অন ওয়েব’-এ। আগামী ২৭ জানুয়ারি লঞ্চ হচ্ছে তাঁর ইউটিউব চ্যানেল এবং লঞ্চ প্রজেক্টই হল মায়া। অতি সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মায়া’-র ট্রেলার। শমা সিকন্দর দীর্ঘদিন লাইমলাইটের বাইরে ছিলেন। এখন ভোল পাল্টে ফিরলেন একেবারেই ‘ডিভা’ হয়ে। 

‘মায়া’-র ট্রেলার দেখলেই বোঝা যাবে বিক্রম শমা কেন কাস্ট করলেন এই ওয়েব সিরিজের জন্য। শরীরী সৌন্দর্য এবং অ্যাপিল তো আছেই, তার সঙ্গে অভিনয়টাও বেশ ভালই করছেন আজকাল। বেশ কয়েক বছরের ব্রেকে তিনি যে সেই ক্ষমতাটি ব্রাশ আপ করেছেন বোঝাই যাচ্ছে ট্রেলারটি দেখে। দেখে নিন সেই ট্রেলারটি—

 

 

বিডি প্রতিদিন/১৭ জানুয়ারি ২০১৭/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর