১৮ জানুয়ারি, ২০১৭ ০২:০৯

ক্যামেরার সামনে উন্মুক্ত হয়ে গিয়েছিল কারিনার.... (ভিডিওসহ)

অনলাইন ডেস্ক

ক্যামেরার সামনে উন্মুক্ত হয়ে গিয়েছিল কারিনার.... (ভিডিওসহ)

সংগৃহীত ছবি

বলিউড নায়িকাদের ছবির প্রয়োজনের স্বার্থে অনেক সময়ই নিজেদের শরীর প্রদর্শন করতে হয়। কিন্তু অনেক সময় অনিচ্ছাকৃত ভাবেই ক্যামেরার সামনে উন্মুক্ত হয়ে পড়ে তাদের শরীর। এমনকি অভিনেত্রীরা জানতেও পারেন না, কখন ক্যামেরায় ধরা পড়া গিয়েছে তাদের শরীরের গোপনাঙ্গ। একবার তেমন ভাবেই ক্যামেরার সামনে উন্মুক্ত হয়ে গিয়েছিল বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের নিতম্ব। 

সময়টা ছিল ২০০১ সালের। সেই বছরই মুক্তি পায় কারিনা কাপুর অভিনীত রোম্যান্টিক থ্রিলার ছবি 'আজনাবি'। এই ছবির মুখ্য চরিত্রে ছিলেন ববি দেওল, করিনা কাপুর। সেই সঙ্গে ছিলেন বিপাশা বসু এবং অক্ষয় কুমার। এই ছবির শ্যুটিং চলাকালীন সময়েই ঘটে যায় কারিনার সেই অপ্রত্যাশিত শরীর প্রদর্শনের ঘটনা। 

ছবিতে ববি আর কারিনা স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন। তাদের অভিনীত চরিত্র দু’টির নাম হয়েছিল রাজ আর প্রিয়া। ছবিতে একটি দৃশ্য ছিল, যেখানে সদ্য-বিবাহিত রাজ আর প্রিয়া মেতে উঠেছে খুনসুটিতে। রান্নাঘরে রান্না করছিল প্রিয়া, আর সাহায্য করছিল রাজ। হঠাৎই দুষ্টুমি করে রাজের মাখায় ময়দা ঢেলে দেয় প্রিয়া। রাজ এর পাল্টা হিসেবে প্রিয়ার গায়ে ময়দা ঢালতে গেলেই প্রিয়া দৌড়ে পালায়। বাথরুমে গিয়ে লুকনোর চেষ্টা করে। নাছোড় রাজ তাকে বাথরুম পর্যন্ত ধাওয়া করে। বাথরুমে তখন বাথটাব পরিপূর্ণ হয়ে রয়েছে জলে। খুনসুটি করতে করতে দু’জনে পড়ে যায় সেই পানিতে।

সেই দৃশ্যটিরই একটি অংশে অসাবধানতাবশত কারিনার কামিজের উপরের অংশ সরে যায়। কামিজের নিচের সালোয়ার তখন পানিতে ভিজে স্বচ্ছ হয়ে গিয়েছে। ফলে সহজেই সালোয়ারের কাপড় ভেদ করে উন্মুক্ত হয়ে ওঠে কারিনার নিতম্ব। আর তখনই ক্যামেরাবন্দি হয়ে যায় তার লজ্জাস্থান।
 

 

বিডি-প্রতিদিন/ ১৮ জানুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৭

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর