১৮ জানুয়ারি, ২০১৭ ১২:৩০

মিশা-জায়েদের ব্যতিক্রমী আয়োজন

অনলাইন ডেস্ক

মিশা-জায়েদের ব্যতিক্রমী আয়োজন

'আমরা নীতিগতভাবে এক' এই স্লোগানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনের জন্য ঘর গোছাচ্ছেন মিশা সওদাগর ও জায়েদ খান। ইতিমধ্যে নিজেদের প্যানেল ঘোষণা করেছেন তারা।

এ ধারাবাহিকতায় এবার তারা সামাজিক দায়িত্ব পালনের অংশ হিসেবে কম্বল বিতরণের সিদ্ধান্ত নিয়েছেন। জায়েদ খান জানিয়েছেন, ২৬ জানুয়ারি দুপুরে এফডিসিতে মধাহ্ন ভোজ ও কম্বল বিতরণের আয়োজন করা হয়েছে। এতে সবাইকে উপস্থিত থাকারও অনুরোধ জানান তিনি।  

তাদের এ প্যানেলটিকে এরইমধ্যে সমর্থন জানিয়েছেন চিত্রনায়ক সোহেল রানা, ফারুক, আলমগীর, খল অভিনেতা মিজু আহমেদ, ডিপজল, প্রযোজক খোরশেদ আলম খসরু, নৃত্যপরিচালক মাসুম বাবুল, ফাইট ডিরেক্টর আরমান, চুন্নুসহ অনেকে।

অন্যদিকে ওমর সানী ও ফেরদৌস মিলে একটি প্যানেল করেছেন। যদিও কয়েকদিন আগে দেয়া এক সাক্ষাৎকারে ফেরদৌস জানান, শিল্পী কাজ নিয়ে ব্যস্ত থাকায় সমিতির নির্বাচন নিয়ে দ্বিধায় আছেন তিনি। 

২০১৫ সালের ৩০ জানুয়ারি শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানে সভাপতি নির্বাচিত হন শাকিব খান ও সাধারণ সম্পাদক হন অমিত হাসান। একই নির্বাচনে নায়ক ওমর সানী সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছিলেন। 


বিডি প্রতিদিন/১৮ জানুয়ারি, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর