১৮ জানুয়ারি, ২০১৭ ১৪:০১
বোমা ফাটালেন স্বামী ওম

সালমান এইডসে আক্রান্ত; তাই বিয়েতে গড়িমসি!

অনলাইন ডেস্ক

সালমান এইডসে আক্রান্ত; তাই বিয়েতে গড়িমসি!

সংগীতা বিজলানি থেকে শুরু করে সোমি আলী, ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ, ক্লদিয়া সিয়াসলা, লুলিয়া ভানতুর... প্রেমিকার তালিকাটা যে কোথায় গিয়ে শেষ হবে সালমান খান নিজেই হয়তো জানেন না! প্রেমের মাঠে সেঞ্চুরি হাঁকালেও বিয়ের মাঠে নামতেই রাজি নন তিনি। তাই ৫০ পেরিয়েও তিনি ভারতের এলিজেবল ব্যাচেলর। 

সালমান করে বিয়ে করবেন, বলিউডের সঙ্গে জড়িত কম বেশি সবাই এ প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে ব্যর্থ হয়েছেন। সালমানের নিজের কাছে তার উত্তর নেই। তবে বোমাটা ফাটালেন স্বামী ওম। 

সালমানের সঞ্চালনায় রিয়েলিটি শো 'বিগ বস ১০'এর প্রতিযোগী ছিলেন। ছিটকে যাওয়ার আগ পর্যন্ত সবই ঠিক ছিল। সাল্লু বিরুদ্ধে কিছু বলার সাহসই পাননি। কিন্তু বাদ পড়ার পর একের পর বিস্মরকর তথ্য জানান দিচ্ছেন গণমাধ্যমে। এবার বলেছেন, সালমান মরণঘাতি এইডস রোগে আক্রান্ত! এজন্যই বিয়ে করছেন না তিনি। 

কয়েকদিন আগে সালমানকে 'পাকিস্তানি গোয়েন্দা' বলে আখ্যা দেন স্বামী ওম। এবার তিনি বললেন, সালমান খানের এইডস রয়েছে। কারণ তিনি বহু নারীর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন। আর এইডসে আক্রান্ত হওয়ার জন্যই সালমান খান বিয়ে করছেন না!

পরে অবশ্য স্বামী ওম আরও বলেছেন, তিনি বেশি কিছু বলতে চান না। তবে তিনি নিশ্চিতভাবে জানেন সম্প্রতি লন্ডনে সালমানের বিয়ে হয়েছে! তার একটি কন্যা সন্তানও রয়েছে! 


বিডি প্রতিদিন/১৮ জানুয়ারি, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর