শিরোনাম
১৮ জানুয়ারি, ২০১৭ ১৪:৪১

বাবার নারীসঙ্গ নিয়ে ঋষি কাপুরের বিস্ফোরক মন্তব্য

অনলাইন ডেস্ক

বাবার নারীসঙ্গ নিয়ে ঋষি কাপুরের বিস্ফোরক মন্তব্য

বাবা রাজ কাপুরের নারীসঙ্গ নিয়ে এবার বোমা ফাটালেন বলিউডের শক্তিমান অভিনেতা ঋষি কাপুর। তার দাবি, এক নারীতে সন্তুষ্ট থাকতে পারতেন না তার বাবা রাজ কাপুর। তাই স্ত্রী-সন্তান থাকার পরও বহু নারীর সঙ্গে সম্পর্কে জড়ান তিনি।

নিজের আত্মজীবনী প্রকাশের ঠিক আগে এই বোমাটি ছাড়লেন ঋষি। একইসঙ্গে তার আত্মজীবনীতেও এই বিষয়গুলোর উল্লেখ রয়েছে।

বলিউডের বিখ্যাত পরিচালক-অভিনেতা রাজ কাপুরের সঙ্গে নার্গিসের সম্পর্ক নিয়ে আজও চর্চা হয় বি-টাউনের বিভিন্ন মহলে। চর্চায় কখনও উঠে আসে রাজ কাপুর-বৈজয়ন্তীমালার সম্পর্কের কথাও। এবার বলিউডে সেই ৪০-৫০ বছর ধরে রাজ কাপুরকে নিয়ে চলা গুঞ্জনগুলোতে শিলমোহর দিলেন তারই ছেলে ঋষি।

নিজের আত্মজীবনী ‘খুল্লম খুল্লা’-এ ঋষি জানিয়েছেন, এক নারীতে সন্তুষ্ট থাকতে পারতেন না রাজ। অভিনেত্রী নার্গিস এবং বৈজয়ন্তীমালার সঙ্গে বাবার সম্পর্কের কথা উল্লেখ করে ঋষির দাবি, বৈজয়ন্তীমালা কোনও দিনই এই সম্পর্কের কথা স্বীকার করতেন না।

এত নারীর সঙ্গে স্বামীর সম্পর্ক কেমনভাবে দেখতেন রাজের স্ত্রী কৃষ্ণা কাপুর? এর উত্তরও মিলেছে ‘খুল্লম খুল্লা’-এ। এখানে ঋষি জানিয়েছেন, বৈজয়ন্তীমালার সঙ্গে রাজ কাপুরের যখন সম্পর্ক তৈরি হয়েছিল, তখন কৃষ্ণা তাকে (ঋষি কাপুর) নিয়ে বাড়ি ছাড়তে বাধ্য হয়েছিলেন। মেরিন ড্রাইভের কাছে নটরাজ হোটেলে গিয়ে উঠেছিলেন তিনি। দীর্ঘ দিন ছেলেকে নিয়ে সেই হোটেলেই কাটিয়েছিলেন কৃষ্ণা। স্বামীর সঙ্গে বৈজয়ন্তীমালার সম্পর্ক ভাঙলে তবেই বাড়ি ফেরেন তিনি।

‘খুল্লম খুল্লা’-এ ঋষি জানিয়েছেন, শুধু একাধিক নারীই নয়, দামি বিলেতি মদের ব্যাপারেও অদ্ভুত ঝোঁক ছিল তার বাবার। তবে এত কিছু পরও নিজের কেরিয়ারে বাবাকেই অভিনয়ের গুরু বলে মনে করেন ঋষি কাপুর।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর