২০ জানুয়ারি, ২০১৭ ০৪:৪৯

ফের টপলেস হলেন কঙ্গনা! (ভিডিও)

অনলাইন ডেস্ক

ফের টপলেস হলেন কঙ্গনা! (ভিডিও)

কঙ্গনা রানাউত মানেই বিতর্ক। ‘বোল্ড’ বা সাহসী অভিনেত্রী হিসেবে বেশ সুনাম রয়েছে তার। তবে প্রথম দিকে অভিনয়ে বিশেষ দক্ষতা ছিল না কঙ্গনার। মূলত তার শরীরী আবেদনের জন্যেই তাকে পছন্দ করতেন দর্শকরা। 

পরে কঙ্গনা চ্যালেঞ্জিং চরিত্রের জন্য অবশ্য নিজেকে ঘষে মেজে তৈরি করেছেন। ‘তনু ওয়েডস মনু’, ‘কুইন’ এবং ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়েছে। আবার ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার জন্য অনেক বিরূপ সমালোচনাও হয়েছে কঙ্গনাকে নিয়ে।

তিনি যে পোশাক খুলতে একটুও দ্বিধাবোধ করেন না সেটি অনেকবারই প্রমানিত হয়েছে। কিন্তু কঙ্গনা কোনও দিনই দর্শকের চোখে ‘ভাল মেয়ে’  হয়ে থাকতে চাননি। তিনি বরাবরই ‘অভিনেত্রী’ হতে চেয়েছেন এবং অভিনয়ের প্রয়োজনে সব ধরনের চ্যালেঞ্জ নিতে তিনি রাজি। 

সম্প্রতি ‘রেঙ্গুন’ ছবিতেও কঙ্গনাকে দেখা গিয়েছে সেই খোলামেলা ভাবেই। ছবির একটি গান ‘ইয়ে ইশক হ্যায়’ তে তাকে এবং শাহিদ কাপুরকে দেখা গেছে প্রায় নগ্ন অবস্থায়। 

ইউটিউবে সম্প্রতি মুক্তি পেয়েছে এই গানের ভিডিওটি আর সেখানেই দু’জনকে দেখা গিয়েছে প্রায় নগ্ন হয়ে পরস্পরকে চুম্বন করতে। কঙ্গনা তো বটেই, শাহিদের ক্ষেত্রেও ‘রেঙ্গুন’ ছবির চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। এতটা ঘনিষ্ঠ দৃশ্যে শাহিদকেও আগে কখনও দেখা যায়নি।

 

বিডি-প্রতিদিন/ ২০ জানুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৪

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর