২১ জানুয়ারি, ২০১৭ ১৫:২৫

প্রথমবারের মতো জায়েদ-শিমুল একসঙ্গে

অনলাইন প্রতিবেদক

প্রথমবারের মতো জায়েদ-শিমুল একসঙ্গে

'তুখোড়' এবং 'নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার' ছবি দুটির পর পরিচালক মিজানুর রহমান লাবুর সঙ্গে আবারও কাজ করছেন শিমুল খান। নতুন ছবির নাম '৯৯ ম্যানশন'। ছবিটিতে আরও অভিনয় করছেন জনপ্রিয় চিত্রনায়ক জায়েদ খান ও নবাগতা নায়িকা সানজানা মিতু। এই ছবির মাধ্যমে জায়েদ ও শিমুল প্রথমবারের মতো দু'জনে একসঙ্গে কাজ করছেন।

'৯৯ ম্যানশন' ছবির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুবাইয়াত হাসান। ছবিটি প্রযোজনা করবে এক্সট্রিম ফাইভ। চলতি মাসের শেষের দিকে মালয়েশিয়ার ছবিটির শ্যুটিং শুরু হবে। এই ছবিটির শ্যুটিং অর্ধেক দেশে এবং বাকি অর্ধেক বিদেশে হবে। 

'৯৯ ম্যানশন' ছবিটিতে একই সঙ্গে ৩০ বছরের যুবক এবং ৮০ বছরের বৃদ্ধের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে শিমুল খানকে। তিনি বলেন, লাবু ভাইয়ের সঙ্গে আবারও কাজের সুযোগ পেয়ে ভালো লাগছে। একদমই নতুন ধরণের গল্পে নির্মিত হবে ছবিটি। আমি সবসময় বৈচিত্র্যময় চরিত্রে নিজেকে প্রমাণ করতে আগ্রহী। আমার আশা, এই ছবিটি আমার সেই লক্ষ্যকে আরও সামনে এগিয়ে নেবে। 

শিমুল জানান, বাংলাদেশসহ ৩০টির বেশি ভাষায় ডাবিং করে বাণিজ্যিকভাবে ছবিটি প্রদর্শন করা হবে। ছবিতে একজন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন তারকাও অভিনয় করবেন। 

 

বিডি প্রতিদিন/২১ জানুয়ারি, ২০১৭/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর