শিরোনাম
২৩ জানুয়ারি, ২০১৭ ১১:০৬

বিনা কর্তনে সেন্সর বোর্ড পার ‘নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার’

অনলাইন ডেস্ক

বিনা কর্তনে সেন্সর বোর্ড পার ‘নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার’

‘নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার’ ছবির দৃশ্য ( সংগৃহীত)

অলস প্রকৃতির মানুষ নুরু মিয়া । স্ত্রী ও এক পুত্রসন্তান রয়েছে তার গ্রামের বাড়িতে। এরপরেও নুরু মিয়া যে শহরেই যায়, সে শহরেই এক বা একাধিক বিয়ে করে। এভাবেই চলছিল নুরু মিয়ার জীবন। হঠাৎ ছন্দপতন ঘটে তার জীবনে। অসুখে পড়ে অচল হয়ে যায় তার দুটি পা। বলছিলাম ‘নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার’ ছবিটির গল্পের কিছু কথা।

ছবিটি পরিচালনা করেছেন মিজানুর রহমান লাবু। পরিচালনার পাশাপাশি ছবিটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্যে লিখেছেন তিনি। এই ছবিতে 'নুরু মিয়া'র চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু। আর 'বিউটি' চরিত্রে অভিনয় করেছেন নবাগত ক্যামেলিয়া রাঙা। যাদুর কাঠি মিডিয়া প্রযোজিত এ ছবিতে আরও অভিনয় করেছেন- শাহাদাৎ হোসেন, এস এম মহসিন, শিমুল খান, মাহমুদ, মিলি মুন্সি, পপি কুজুরসহ অনেকে। ২০১৫ সালের ১৮ নভেম্বর রাজধানীর একটি রেস্তরাঁয় এ ছবির মহরত অনুষ্ঠিত হয়।

‘নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার’ ছবিটির পরিচালক মিজানুর রহমান লাবু জানান, "ছবিটির শুটিং ইতিমধ্যে শেষ হয়েছে। সম্প্রতি ছবিটি সেন্সরে প্রদর্শিত হয়। সেন্সর বোর্ড ছবিটি প্রেক্ষাগৃহে প্রদর্শনের অনুমতি দেয়। গত ১৯ জানুয়ারি, ছবিটি বিনা কর্তনে সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়।

এ প্রসঙ্গে মিজানুর রহমান লাবু বলেন, ‘‘নুরু মিয়া ও তার বিউটি ড্রাইভার’ ছবির শুটিং অনেক দিন আগেই শেষ করেছি। সম্প্রতি সেন্সরে প্রদর্শিত হলে বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র প্রদান করেছে। এখন ভালো দিনক্ষণ দেখে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দিব। আশা করছি, দর্শকদের কাছ থেকে ভালো সাড়া পাব।’’

 

বিডি-প্রতিদিন/ ২৩ জানুয়ারি, ২০১৬/ আব্দুল্লাহ সিফাত-৪

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর