২৩ জানুয়ারি, ২০১৭ ১৪:৫৫

এবার বিমানে অন্তর্বাস বিক্রি করবেন সানি!

অনলাইন ডেস্ক

এবার বিমানে অন্তর্বাস বিক্রি করবেন সানি!

বলিউড তারকা সানি লিওন তার নিজস্ব ব্র্যান্ডের পোশাক, অন্তর্বাস ও সুগন্ধীর মার্কেটিংয়ের জন্য এক অভিনব পন্থা অবলম্বন করেছেন। খুব শিগগিরই তার ‘লাস্ট’ ব্র্যান্ডের পারফিউম, পোশাক ও অন্তর্বাস মিলবে স্পাইস জেটের বিমানে। অজয় সিংয়ের বিমান সংস্থার ব্র্যান্ডিং ও মার্কেটিং স্ট্র্যাটেজির ওপরে আস্থা রাখছেন সাবেক এই পর্নো তারকা। খবর সংবাদ প্রতিদিনের।

সূত্রের খবর, সানি লিওনের নিজস্ব ব্র্যান্ডের পারফিউম, ডিও এবার বিক্রি হবে স্পাইসজেটের সব বিমানে। খবরটি জানিয়েছেন সংস্থারই এক সিনিয়র মার্কেটিং ম্যানেজার। নাম প্রকাশে অনিচ্ছুক ওই কর্মকর্তা জানিয়েছেন, “সানি লিওনের সঙ্গে এ বিষয়ে স্পাইসজেটের একাধিক বৈঠক হয়েছে। বৈঠক শেষে ইতিবাচক ইঙ্গিত মিলেছে দু’পক্ষের তরফ থেকেই। সানি তার ‘লাস্ট’ ব্র্যান্ডের পারফিউম, ডিও স্পাইসজেটে বিক্রির বিষয়ে আশাবাদী।”

শুধু সুগন্ধী নয়, সূত্রের খবর সানি লিওন তার পোশাক ও অন্তর্বাস বিক্রির জন্যও স্পাইসজেট মার্চেন্ডাইজ প্রাইভেট লিমিটেডের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন। জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে স্পাইসজেটের গুরগাঁওয়ের দফতরের কর্তাদের সঙ্গে সানি বৈঠক করেছেন। বিমান সংস্থা স্পাইসজেটের ভর্তুকিতে চলা অধীনস্থ সংস্থা স্পাইসজেট মার্চেন্ডাইজ প্রাইভেট লিমিটেড, যার কর্ণধার মনজিভ সিং। তার সঙ্গেও বৈঠক করেছেন বলিউড তারকা।
 
বিডি-প্রতিদিন/২৩ জানুয়ারি, ২০১৭/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর