২৩ জানুয়ারি, ২০১৭ ১৭:৫৪

আয়ুষ্মানের যৌন সমস্যা, কী করবেন ভূমি?

অনলাইন ডেস্ক

আয়ুষ্মানের যৌন সমস্যা, কী করবেন ভূমি?

বছর দুয়েক আগের কথা। মোটা বউ আর তার 'আম আদমি' স্বামীর অদ্ভুত কেমিস্ট্রি তাক লাগিয়ে দিয়েছিল বলিউডে। তখন দম্পতির বৈবাহিক জীবনের 'সমস্যা' ছিল মোটা বউ। ভালোবাসার খুঁটি শক্ত হলে যে কোন পরিস্থিতিতে সুখী হওয়া যায় সেটাই প্রমাণ করেছিলেন আয়ুষ্মান খুরানা আর ভূমি পেদনাকার জুটি। বক্স অফিস মাত করে সমালোচকদের বাহবাও কুড়িয়েছিল এই জুটি।

ফের ফিরছে সেই জুটি নবদম্পতির বৈবাহিক জীবনের একটু অন্য রকম সমস্যার সমাধান করতে। সব কিছু ঠিকঠাক চললে আগামী মাসেই শুরু হবে আয়ুষ্মান খুরানা আর ভূমি পেদনাকারের এই নতুন ছবির শুটিং।

জুটির প্রথম ছবি 'দম লাগাকে হাইসা' নজর কেড়েছিল বলিউডের তাবড় ফিল্ম সমালোচকদের। আয়ুষ্মান-ভূমি জুটি ফিরছে দক্ষিণী অভিনেতা-পরিচালক আর এস প্রসন্নর পরবর্তী ছবি 'শুভ মঙ্গল সাবধান' এ। এই ছবিটি প্রসন্নরই অভিনীত-পরিচালিত ছবি 'কল্যান সময়াল সাধম' এর হিন্দি রিমেক। সেই গল্প অবলম্বনে প্রসন্ন হিন্দিতে তৈরি করতে চলেছেন 'শুভ মঙ্গল সাবধান'। শোনা যাচ্ছে ছবির গল্প মূলত নবদম্পতির মারাত্মক একটি সমস্যাকে কেন্দ্র করে এগিয়েছে। কী সেই 'মারাত্মক সমস্যা'? ছবির নায়িকা ভূমি জানালেন, ''ছবিতে নায়িকা তার স্বামীকে খুবই ভালোবাসে। কিন্তু তার স্বামী যৌন সমস্যার (ইরেকটাইল ডিসফাংশন) শিকার।''
আর এই বিষয়টিকে কেন্দ্র করে দাম্পত্যের জোয়ার-ভাটায় এগিয়ে চলে সিনেমার কাহিনী।

এই ছবিতে অবশ্য বড় চমক নায়িকা ভূমি। প্রথম ছবি 'দম লাগাকে হাইসা'তে হেভি ওয়েট নিয়েই কামাল করেছিলেন তিনি। এবার ওজন কমিয়ে নতুন লুক এ ফিরছেন। বয়সটাও যেন কমে গেছে এক ধাক্কায় ১০ বছর। 'শুভ মঙ্গল সাবধান' নিয়ে আয়ুষ্মান আর ভূমি- দুজনই বেশ এক্সাইটেড!


বিডি-প্রতিদিন/এস আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর