Bangladesh Pratidin

প্রকাশ : ৩ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:৪৫
আপডেট :
প্রেমিককে দিয়ে অর্ধনগ্ন ছবি তুলে পোস্ট অভিনেত্রীর!
অনলাইন ডেস্ক
প্রেমিককে দিয়ে অর্ধনগ্ন ছবি তুলে পোস্ট অভিনেত্রীর!

সেলিব্রেটি তকমার জন্য মানুষ অনেক কিছুই করে। ইদানিং জনপ্রিয়তা পেতে মানুষ সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। আর উপায় হিসেবে বেঁছে নেওয়া হয়েছে নগ্ন ছবি পোস্ট! অর্থাৎ, সোশ্যাল মিডিয়ায় নিজের শরীর প্রদর্শন করা ছবি পোস্ট করে দিলেই যেন রাতারাতি তারকা! আর এই কাজটিই করলেন হিন্দি সিরিয়ালের জনপ্রিয় মুখ রুবিনা দিলায়েক।

‘শক্তি-অস্তিত্ব কে এহেসাস কি’ বলে একটি সিরিয়ালে ‘ট্রান্সজেন্ডার’-এর ভূমিকায় অভিনয় করছেন রুবিনা। এই ‘ট্রান্সজেন্ডার’ চরিত্র নিয়ে ঘরে-বাইরে প্রবল সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাকে। তার মা নাকি রুবিনার এই চরিত্রে অভিনয় মেনে নিতে পারেননি।

তবে রুবিনা যথেষ্ট সাহসী। রূপ-লাবণ্যে কোন অংশে কম নয়। দুধে-আলতা গায়ের রং যে কারও কাছেই ঈর্ষার। ‘ট্রান্সজেন্ডার’-এর চরিত্রে অভিনয় করা রুবিনা যে আসলে যথেষ্ট আকর্ষণীয় চেহারার অধিকারী, সেটাই নাকি তিনি দর্শকদের দেখাতে চেয়েছিলেন। আর এবার নিজের অর্ধনগ্ন ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়।

তিনি নিজের মতামত ব্যক্ত করতে ভয় পান না। কিন্তু, তা বলে যা ইচ্ছা তাই করবেন? এমনও প্রশ্ন অনেকে তুলেছেন। ‘ট্রান্সজেন্ডার’ চরিত্র নিয়ে এমনিতেই বিতর্কে ছিলেন রুবিনা, তার মধ্যেই আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অর্ধনগ্ন ছবি।

এ নিয়ে পরিবার-পরিজনদের কাছে তিরস্কার পেলেও রুবিনা কিন্তু খুশি লো-কাট বিকিনি পরা এই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে। এই ছবির জন্য তিনি বয়ফ্রেন্ড অভিনব শুক্লাকেই কৃতিত্ব দিয়েছেন। রুবিনা জানিয়েছেন, তার এই বিকিনি পরা ছবি আসলে অভিনবই তুলে দিয়েছেন।

সম্প্রতি অভিনব শুক্লার সঙ্গে প্রেমবন্ধনে আবদ্ধ হয়েছেন রুবিনা। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি অভিনবের সঙ্গে এই সম্পর্কের কথা স্বীকারও করেছেন। যদিও, হিন্দি টেলি-ইন্ডাস্ট্রির একটি অংশের দাবি, প্রেমিকাকে ‘ট্রান্সজেন্টার’-এর ভূমিকায় অভিনয় করতে দেখে মোটেও খুশি নন অভিনব। তা হলে কি প্রেমিককে খুশি করতেই স্বল্পবাসে ছবি তুলিয়েছেন রুবিনা?


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow