Bangladesh Pratidin

প্রকাশ : ৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১১:১৯
আপডেট : ৪ ফেব্রুয়ারি, ২০১৭ ১১:৩৭
নিজের বিকিনি ছবি পোস্ট করে বিপাকে মন্দিরা
অনলাইন ডেস্ক
নিজের বিকিনি ছবি পোস্ট করে বিপাকে মন্দিরা
ফাইল ছবি

ফের খোলামেলা ছবি পোস্ট করে বিতর্কে বিখ্যাত সঞ্চালিকা মন্দিরা বেদি। ভেবেছিলেন, খোলামেলা ছবি পোস্ট করলে তার জনপ্রিয়তা আরও হু হু করে বাড়বে। কিন্তু হয়েছে উল্টো। চল্লিশোর্ধ্ব এই সুন্দরী তার অর্ধনগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই আসতে থাকে আঘাতের পর আঘাত। শারীরিক নয়, মন্তব্যের আঘাত। কেউ তার চরিত্র নিয়ে প্রশ্ন তোলেন, কেউ মন্দিরার শারীরিক সৌন্দর্যের ইঙ্গিতপূর্ণ প্রশংসা করে তার সঙ্গে ঘনিষ্ঠ সময় কাটানোর ইচ্ছা প্রকাশ করেন।

যে ভাবে মন্দিরা বেদিকে আক্রমন করা হয় তাতে বিব্রত তার পরিবারের লোকজনও। এই সঞ্চালিকা হয়ত আগে বুঝতেই পারেননি যে, কতটা নিষ্ঠুর হতে পারে সোশ্যাল নেটওয়ার্কিং সাইট।

ছুটি কাটাতে গিয়ে বিকিনি পরে নিজের লাস্যময়ী ছবি পোস্ট করেছিলেন মাঝবয়সী এই সুন্দরী। তবে তার পর থেকেই আক্রমনের লক্ষ্য হয়ে ওঠেন তিনি। কমেন্ট সেকশনে জমতে থাকে একের পর এক অশালীন মন্তব্য। মন্দিরার প্রতি শারীরিক ইঙ্গিত করে তার ফলোয়াররাই তাকে তীব্র আক্রমণে বেঁধেন। তার চরিত্র নিয়েও প্রশ্ন তোলা হয়।

সোশ্যাল মিডিয়ায় তারকাদের প্রতি অশ্লীল ইঙ্গিতপূর্ণ কথাবার্তা বলা অবশ্য নতুন কিছু নয়। সানিয়া মির্জা থেকে জ্বালা গুট্টা— অনেক নারী ক্রীড়াবিদই এর আগে সমর্থকদের আক্রমনের শিকার হয়েছেন। হরহামেশা আক্রমন সইতে হয় শোবিজ তারকাদের। এবার সেই অভিজ্ঞতা অর্জন করলেন সঞ্চালিকা মন্দিরা বেদি।

এর আগে ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদে নগ্ন পোজ দিয়ে হৈচৈ ফেলে দিয়েছেন ক্রিকেট ধারাভাষ্যকার, টিভি উপস্থাপিকা ও জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী মন্দিরা বেদি।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow