Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৪ ফেব্রুয়ারি, ২০১৭ ২২:২৬ অনলাইন ভার্সন
আপডেট :
পাকিস্তানে মুক্তি পাচ্ছে শাহরুখ খানের 'রইস'
অনলাইন ডেস্ক
পাকিস্তানে মুক্তি পাচ্ছে শাহরুখ খানের 'রইস'

সম্প্রতি ভারতের মুম্বইতে এক সাংবাদ সম্মেলনে 'রইস' ছবির অভিনেতা শাহরুখ খান, নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং প্রযোজক রিতেশ সিধওয়ানি বসেছিলেন। আর এতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে হাজির ছিলেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান।

তিনিই ঘোষণা করেন, কিছু দিনের মধ্যেই পাকিস্তানে মুক্তি পাচ্ছে রইস। বিশ্বাস করুন এখানে অধীর আগ্রহে অপেক্ষা করছেন সকলে। আমার মনে হয় রইস পাকিস্তানে ভালই ব্যবসা করবে।  

ছবিটি তার পরিবারের লোকজনদের কেমন লেগেছে তাও জানিয়েছেন মাহিরা। বলেছেন, ভেবেছিলাম সবাই খালি শাহরুখকেই দেখবে হয়তো। তা হয়েছে বটে। তবে আমার কাজেও খুশি সবাই। শাহরুখের সঙ্গে কাজ করা নিয়েও খুশি আছেন বলে জানান, প্রথমে খুব ভয় পেয়েছিলাম। মাঝে মধ্যে মনে হতো, শাহরুখের অন্ধ ভক্ত না হলেই বোধহয় ভাল হতো। তবে সময়ের সঙ্গে সব ভয় কেটে যায়। জালিমা গানের শ্যুটিংয়ের সময় মনে হয়েছিল, এতদিনের স্বপ্ন পূরণ হল।

এদিকে গত বছর সেপ্টেম্বরে উরি হামলার পর ভারত–পাকিস্তানের মধ্যে তিক্ততা বাড়লে পাকিস্তানি অভিনেতারা ভারতে কাজ করতে পারবেন না বলে দাবি তোলে মহারাষ্ট্র নবনিরআমম সেনাসহ বিভিন্ন রাজনৈতিক দল। এ ব্যাপারে পরিচালকরা লিখিত মুচলেকা না দিলে মাহিরা খান অভিনীত ‘‌রইস’‌ এবং ফাওয়াদ খান অভিনীত ‘‌অ্যায় দিল হ্যায় মুশকিল’‌ মুক্তি পেতে দেওয়া হবে না বলে হুমকি দেওয়া হয়। তাদের দাবি মেনে নেন পরিচালকরা। যে কারণে ‘‌রইস’‌–এর প্রচারে ভারতে দেখা যায়নি মাহিরাকে। সূত্র: আজকাল।  

বিডি প্রতিদিন/এ মজুমদার

 

আপনার মন্তব্য

up-arrow