Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০৫:২২ অনলাইন ভার্সন
আপডেট : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ০৫:৪০
লুলিয়াকে বলিউডে প্রতিষ্ঠা করছেন সালমান!
অনলাইন ডেস্ক
লুলিয়াকে বলিউডে প্রতিষ্ঠা করছেন সালমান!

লুলিয়া ভান্তুরের সঙ্গে সালমান খানের নামটা আগেই জড়িয়ে গেছে। এমনকি বিয়ের তারিখও ঠিক হয়ে গেছে বলে খবর প্রকাশিত হয়।

তবে অভিমান করে লুলিয়া রোমানিয়ায় ফিরেও যাওয়ায় সেটা বাস্তবে রূপ নেয়নি। এমনকি তখন অনেকেই ভেবেছিলেন, তাদের সম্পর্ক বোধহয় আর নেই। কিন্তু ফের ভারতে ফিরে একসঙ্গে পার্টি করতে দেখা গেছে এই জুটিকে।

খান বাংলোতে লুলিয়াকে দেখা গিয়েছিল সালমানের জন্মদিনেও। এখন শোনা যাচ্ছে, লুলিয়াকে বলিউডে এন্ট্রি দেওয়ার জন্য নাকি সব রকম কানেকশন কাজে লাগাচ্ছেন বলিউড সুপারস্টার। সূত্রের খবর, একটি ম্যানেজমেন্ট সংস্থার সঙ্গে নাকি ইতিমধ্যেই সালমানের হস্তক্ষেপে চুক্তিও হয়ে গেছে লুলিয়ার। অভিনয় হোক বা মডেলিং— যে কোন ভাবে বলিউডে ক্যারিয়ার শুরু করতে পারেন এই রোমানিয়ান মডেল।

এক সময় ক্যাটরিনা কাইফের সঙ্গেও সালমানের সম্পর্কের গুঞ্জন ছিল ইন্ডাস্ট্রিতে। শোনা গিয়েছিল, ক্যাটরিনাকেও নাকি তার ক্যারিয়ারের শুরুর দিকে প্রতিষ্ঠা পেতে সাহায্য করেছিলেন সালমান। আবার তার পছন্দের অভিনেত্রী ডেইজি শাহকেও ওই একই ম্যানেজমেন্ট কোম্পানির কর্তাদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিলেন তিনি। যদিও ডেইজির ক্যারিয়ার এখনও পর্যন্ত খুব একটা এগোয়নি।

বলি মহলের একটা অংশের মতে, যে বান্ধবীদেরই ক্যারিয়ারে সাহায্য করেছেন সালমান, তাদের সঙ্গেই আর ব্যক্তিগত সম্পর্ক এগোয়নি। লুলিয়ার ক্ষেত্রেও কি তাই অপেক্ষা করছে?

বিডি-প্রতিদিন/০৫ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

 

 

আপনার মন্তব্য

up-arrow