Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১০:৪৭ অনলাইন ভার্সন
আপডেট : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১১:২০
এবার শাহরুখের 'ফিটনেস' রহস্য ফাঁস!
অনলাইন ডেস্ক
এবার শাহরুখের 'ফিটনেস' রহস্য ফাঁস!
শাহরুখ খান

‘ওম শান্তি ওম’ ছবিতে বলিউড বাদশা শাহরুখ খানের ‘সিক্স প্যাক’ অবয়ব বলিউডসহ সবাইকে অবাক করে দিয়েছেল। ।

এরপর ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে তিনি ‘এইট প্যাক’ বানিয়ে সেই অবাক করার পরিধি যেন বড় করলেন। তবে এই বয়সে এমন শরীর বানানো কিন্তু সহজ কথা নয়। এ জন্য শাহরুখের পরিশ্রমের গল্পটাও বেশ অবাক করা।

সম্প্রতি জিকিউ ইন্ডিয়ার এক খবরে জানা যায়, শাহরুখ খান তার দেহের এই অবয়ব তৈরিতে খুবই  কৌশলীভাবে পরিশ্রম করেছেন। কিছু শারীরিক সমস্যা থাকার কারণে তিনি কিছু ব্যায়াম থেকে নিজেকে বিরত রেখেছেন। কিন্তু তিনি  ছাড় দেননি এতটুকুও। যেসব ব্যায়াম তিনি করতে পারেননি, সেগুলোর জন্য বিকল্প উপায় বের করে নিয়েছিলেন।

শাহরুখের নিজস্ব প্রশিক্ষক প্রশান্ত রাওয়াত জানান, "বেশ ভালো একটি ব্যায়ামাগার রয়েছে এই বলিউড অভিনেতার বাড়িতে। আর যার ফলে শাহরুখ খান নিজের সময় আর পরিস্থিতি বুঝে নিয়মিত ব্যায়াম করতেন সেখানে। তিনি রাত আড়াইটার দিকে ব্যায়াম করতেন। কারণ তিনি তার ব্যস্ততার জন্য দিনের বেলা সময় দিতে পারতেন না। "

এই বলিউড অভিনেতার প্রশিক্ষক আরও বলেন, "শারীরিক সমস্যার কারণে তিনি ট্রেডমিল ব্যবহার করতে পারতেন না, সে জন্য তাকে সাইক্লিংয়ের ব্যায়াম করতে হত। কাঁধের সমস্যার কারণে সাঁতারটা তার পক্ষে সম্ভব হতো না। তবে জিমের ব্যায়ামের পাশাপাশি সাঁতার না কাটার বিষয়টিও তিনি পূরণ করেছেন হকি বা ফুটবলের মতো খেলাধুলা দিয়ে। "


 
বিডি-প্রতিদিন/ ৫ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৮

আপনার মন্তব্য

up-arrow