Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২২ অক্টোবর, ২০১৭

ঢাকা, রবিবার, ২২ অক্টোবর, ২০১৭
প্রকাশ : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:০৪ অনলাইন ভার্সন
আপডেট : ৫ ফেব্রুয়ারি, ২০১৭ ২৩:৩৬
মিথিলার আত্মহত্যার 'গুজব'
অনলাইন প্রতিবেদক
মিথিলার আত্মহত্যার 'গুজব'

বাংলাদেশি মডেল ও অভিনেত্রী জ্যাকুলিন মিথিলা কি সত্যিই আর এ পৃথিবীতে নেই? ‘জ্যাকুলিন মিথিলা আর নেই’-এমনই একটি স্ট্যাটাস সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। খবরটা ভাইরাল হওয়ার পর রবিবার সন্ধ্যা থেকে মিথিলার শুভাকাঙ্ক্ষিরা তার ফেসবুক ওয়ালে বিষয়টা নিয়ে নানা প্রশ্ন ও মন্তব্য করছেন।

জানতে চেষ্টা করছেন বিষয়টা সত্য কিনা। তবে মিথিলার কোন উত্তর আসেনি।

আসলেই মিথিলার মৃত্যু হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যায়নি। এ ব্যাপারে তার মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে সেটি বন্ধ পাওয়া যায়।

জেনিফার স্কারলেট কুইন লিখেছেন, ''আপ্পি কি সত্যিই আর এ পৃথিবীতে নেই???''

রাব্বি খান লিখেছেন, ''এটা কি সত্যি কথা ছিল মিথিলা......বিশ্বাস করার মতো না। ''

রেহান এস ইসলাম ফেসবুকে জানতে চেয়েছেন জ্যাকুলিন মিথিলা সত্যিই মারা গেছেন কিনা।

এমন অনেকেই নানা প্রশ্ন ও মন্তব্য করেছেন মিথিলার ফেসবুক ওয়ালে। কিন্তু কোন জবাব আসেনি মিথিলার পক্ষ থেকে। তবে উত্তর দিয়েছেন সুলতান মাহমুদ খান নামে মিথিলার এক বন্ধু।

তিনি লিখেছেন, ''ও (মিথিলা) ভালো আছে। ও চট্টগ্রামে। দুইদিন আগে ওর সঙ্গে আমার ফোনে কথা হয়েছে। '' অন্য একজন মিথিলার ফোন নম্বর চাইলে সুলতান বলেন, তার অনুমতি ছাড়া নম্বর দেওয়া যাবে না। অপেক্ষা করুন, সে আবার ফেসবুকে আসবে।

তবে সাম্প্রতিক সময়ে তার ফেসবুক স্ট্যাটাস ঘেঁটে দেখা গেছে, গত ৩১ জানুয়ারি মিথিলা আত্মহত্যার ইঙ্গিত দিয়েছিলেন ফেসবুকে। লিখেছিলেন, ‘ধীরে ধীরে মৃত্যুর পথে পা বাড়াচ্ছি। ’

তার এ স্ট্যাটাসের নিচে সুলতান মাহমুদ খান লিখেছেন, ''তাহলে শুনে রাখো, আই লাভ ইউ। ''

আরেকটি স্ট্যাটাসে তিনি উল্লেখ করেছেন, জন্ম মৃত্যু বিয়ে এই তিনটা জিনিস ভগবানের হাতে। কেউ জানে না কখন কার কিভাবে মৃত্যু হবে। তাই জীবনে যেই কয়টা দিন হাতে আছে এই পৃথিবীটাকে চোখ মেলে নিজের মতো করে দেখতে চাই। যা মন চায় করবো, যেখানে মন চায় যাব। কোন বাধা মানবো না, কারো কোন কথা শুনবো না। হারিয়ে যাব যেখানে মন চায় দূরে বহুদূরে।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

up-arrow