Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৬ ফেব্রুয়ারি, ২০১৭ ১৪:০৭ অনলাইন ভার্সন
আপডেট :
২ কোটি টাকার ফ্ল্যাট কাকে দিলেন কঙ্গনা?
অনলাইন ডেস্ক
২ কোটি টাকার ফ্ল্যাট কাকে দিলেন কঙ্গনা?

১৮ বছর বয়স থেকে তার কাছে তালিম নিচ্ছেন। তারকা হওয়ার পর গুরুদক্ষিণা পাবেন না গুরু তাই হয় নাকি? বলিউডে পা রাখার আগে মুম্বাইয়ের জুহু বিচে একজনকে জিমন্যাস্টিকস করতে দেখতেন কঙ্গনা রানাওয়াত।

তাকে জিমন্যাস্টিকস শেখানোর আর্জি জানান কঙ্গনা। আর তার পর থেকেই সূর্যনারায়ণ সিংহের কাছেই যোগ আর জিমন্যাস্টিকস শিখেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি সেই যোগ গুরুকে দু'কামরার একটি ফ্ল্যাট উপহার দিলেন কঙ্গনা। যাতে এই ফ্ল্যাটে সূর্যনারায়ণ সিংহ যোগ সেন্টার শুরু করতে পারেন। ফ্ল্যাটের একটি ব্যালকনি দেখে মোহিত হয়েছেন কঙ্গনার গুরু। ওই বারান্দাতেই যোগ শেখাবেন তিনি।

অভিনয় জীবনের শুরু থেকেই গুরু আলাদাভাবে মনোবল জুগিয়েছেন কঙ্গনাকে। অভিনয়ে ডাক না পাওয়া থেকে সিনেমা ফ্লপ— সব ভেঙে পড়াতেই যেমন কাজে এসেছে যোগব্যায়াম, তেমনই কাজে এসেছে গুরুর জোগানো সাহস। তাই ফ্ল্যাটটি হাতে পেয়েই তা সঙ্গে সঙ্গে গুরুকে দেননি তিনি। পুরো ফ্ল্যাটটাকে সুন্দর করে যোগকেন্দ্রের মতো নিজের হাতে সাজিয়েছেন। টাকা বড় ব্যাপার নয়! এটা যে গুরুর প্রতি তার শ্রদ্ধার্ঘ্য। কিছু দিন আগে বোন রঙ্গোলি চান্ডেলকেও একটি অ্যাপার্টমেন্ট উপহার দিয়েছেন তিনি। সূত্র: আনন্দবাজার পত্রিকা

বিডি-প্রতিদিন/০৬ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow