Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭

ঢাকা, রবিবার, ২০ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১০:৫৮ অনলাইন ভার্সন
আপডেট :
সন্তান জন্মের দেড় মাসেই ফের র‌্যাম্পে কারিনা!
অনলাইন ডেস্ক
সন্তান জন্মের দেড় মাসেই ফের র‌্যাম্পে কারিনা!

বলিউড অভিনেত্রী কারিনা কাপুরের মাস দেড় আগেই জন্মেছে ছোট্ট তৈমুর। আর এর মধ্যেই কারিনা কাপুর খান র‌্যাম্পে হাঁটতে তৈরি! বডিশেমারদের তোয়াক্কা করেন না তিনি।

তাই ‘ল্যাকমে ফ্যাশন উইক’এর গ্র্যান্ড ফিনালেতে ডিজাইনার অনিতা ডোংরের পোশাকে রীতিমতো আত্মবিশ্বাসের সঙ্গে হাঁটলেন তিনি। মাতৃত্বের অনুভূতি থেকে সন্তানের জন্মের পরেই বিতর্ক, সব বিষয়ে কথা বললেন কারিনা। ছেলে এখনো খুবই ছোট। এর মধ্যেই র‌্যাম্পে ফিরলেন? কী করে সব দিক ব্যালান্স করছেন?

তিনি জানান, জীবনের প্রতিটা পর্বেই ব্যালান্স করে চলেছি। প্রেগন্যান্সির সময়ও চুটিয়ে কাজ করেছি। কারণ নিজেকে কখনই আমার অসুস্থ মনে হয়নি। এখন র‌্যাম্পে ফিরতে পেরে আমি খুব খুশি। আসলে যে কাজগুলো করতে আমার ভাল লাগে, সেগুলো করা কখনই বন্ধ করব না। এটা ঠিকই, যে মোটে ৪৬ দিন হয়েছে। অনেকেই বলেছিল এখনো বেস্ট শেপ ফিরে পাইনি। চারপাশে এত রোগা রোগা মডেলদের মাঝে আমাকে দেখলে হয়তো একটু খারাপ লাগতে পারে। কিন্তু আমার মনে হয়, র‌্যাম্পে হাঁটতে চেহারার চেয়ে অনেক বেশি সাহসের প্রয়োজন।

তিনি আরো জানান, আমি চিরকালই ভাল অভিনেতাদের শ্রদ্ধা করি। সত্যিকারের প্রতিভা খুব কম ইন্ডাস্ট্রিতে, তাই যারা ভাল অভিনয় করে, তাদের আমি সম্মানটা দিয়েই থাকি। প্রিয়াঙ্কার (চোপড়া) বিষয়ে যা-ই বলব, সেটা ওর প্রাপ্য। তবে হ্যাঁ, আগের তুলনায় আমি নিজের কেরিয়ার নিয়ে অনেক বেশি তৃপ্ত। তাই বাকিদের ক্ষেত্রে যাদের পছন্দ করি, তাদের প্রশংসা করতে আমার আটকায় না। নিরাপত্তাহীনতায় ভুগি না। সূত্র: এবেলা।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow