Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭

ঢাকা, শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:৪১ অনলাইন ভার্সন
আপডেট : ৭ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:৫২
নুসরাত ফারিয়ার প্রথম প্রেম আমি : আমান
অনলাইন প্রতিবেদক
নুসরাত ফারিয়ার প্রথম প্রেম আমি : আমান

'নুসরাত ফারিয়ার প্রথম প্রেম আমি। আরেফিন শুভর আগে আমার সঙ্গেই তার প্রেম হয়।

কিন্তু পারিবারিক কারণে আমাদের প্রেম বেশি দূর গড়ায়নি। ' আগামী শুক্রবার মুক্তি পেতে যাওয়া 'প্রেমী ও প্রেমী' ছবিতে নিজের চরিত্র সম্পর্ক এমনটাই জানালেন অভিনেতা আমান রেজা।  

জাজ মাল্টিমিডিয়ার এ ছবিতে অভিনয় প্রসঙ্গে আমান বলেন, এ ছবিতে আমার চরিত্রটি খুবই গুরুত্বপূর্ণ। ছবির মূল অভিনেত্রী নুসরাত ফারিয়া এবং রাজু (পরিচালক জাকির হোসেন রাজু) স্যারের সঙ্গে কাজ করে ভীষণ ভালো লেগেছে। আর এ ছবিতে আমাকে সুযোগ দেয়ার জন্য আজিজ ভাইকেও ধন্যবাদ। জাজের সঙ্গে প্রথমবার কাজ করছি। অভিজ্ঞতাটাও দারুণ। '

অন্যদিকে, টালিউডের একটি ছবিতে কাজ করছেন আমান। ভিষণ এন্টারটেইনমেন্টের ব্যানারে যৌথভাবে পরিচালিত 'শেষ বেলা' ছবিতে অভিনয় করছেন চিত্রনায়ক আমান।

এতে তার বিপরীতে অভিনয় করছেন ওপার বাংলার অভিনেত্রী পায়েল মুখার্জি। পরিচালনা করছেন সুশান্ত মন্ডল ও বিষ্ণু।

আমান বলেন, 'ছবিটির ৯৮ ভাগ শ্যুটিং সম্পন্ন হয়েছে। আমার আর একটি বা দুইটি টেক লাগতে পারে। '

টালিউডে কীভাবে যোগ দিলেন জানতে চাইলে তিনি বলেন, 'গত বছর বেশ কয়েকবার ব্যক্তিগত কাজে কলকাতায় গিয়েছি। ঢাকার মতো সেখানেও আমার বন্ধুমহল রয়েছে। তারাই এ ছবির প্রযোজকের সঙ্গে আমার পরিচয় করিয়ে দেন। এরইমাঝে ঢাকায়ও তারা আসেন বেশ কয়েকবার। পরবর্তীতে প্রযোজক ও পরিচালকই আমাকে যোগাযোগ করতে বলেন। এভাবেই জড়িয়ে গেলাম 'শেষ বেলা'তে। '

পায়েল-আমান ছাড়াও 'শেষ বেলা' ছবিতে আরও অভিনয় করছেন লিলি চক্রবর্তী, বিশ্বজিৎসহ অনেকে। পরিচালনার পাশাপাশি ছবিটির গল্প লিখেছেন সুশান্ত মণ্ডল। এতে মোট তিনটি গান থাকছে। ছবিটি প্রযোজনা করছেন আশিষ কুমার দে।

এ পর্যন্ত ২৫টি ছবিতে অভিনয় করেছেন আমান রেজা। তার অভিনীত দেড় ডজন ছবি ইতোমধ্যে মুক্তি পেয়েছে।  

 

বিডি প্রতিদিন/৭ ফেব্রুয়ারি, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow