Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ৮ ফেব্রুয়ারি, ২০১৭ ১৭:৫৩ অনলাইন ভার্সন
আপডেট : ৮ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:৪৫
নিউ ইয়র্ক ফ্যাশন উইকে পিয়া
অনলাইন প্রতিবেদক
নিউ ইয়র্ক ফ্যাশন উইকে পিয়া
জান্নাতুল ফেরদৌস পিয়া। ছবিঃ আরিফ আহমেদ

ঢাকা থেকে দিল্লি-মুম্বাই, ব্যাংকক থেকে মিশর, এমনকি নিউইয়র্কের মতো শহরেও র‍্যাম্পের স্টেজ কাঁপিয়েছেন পিয়া। পাশাপাশি নামিদামি বেশ কয়েকটি বিশ্ব কাঁপানো ম্যাগাজিনের প্রচ্ছদেও জায়গা পেয়েছেন, যার মধ্যে ভোগ ম্যাগাজিনের মুম্বাই সংস্করণ অন্যতম।

হেঁটেছেন দক্ষিন কোরিয়ার রেড কার্পেটেও। এবার তাকে দেখা যাবে নিউ ইয়র্ক ফ্যাশন উইকে। ট্রেস্যামি'র শুভেচ্ছাদূত হিসেবে যোগ দেবেন এই উইকে। দ্যুতি ছড়াবেন সেখানে। মূলত ইউনিলিভারের পক্ষ থেকে এই উদ্যোগ নেওয়া হয়েছে। বাংলাদেশ থেকে প্রথম মডেল হিসেবে নিউ ইয়র্ক ফ্যাশন উইকে দেখা যাবে পিয়াকে।

বাংলাদেশ প্রতিদিনকে পিয়া বলেন, "এ ধরণের একটি উৎসবে যোগ দিতে পেরে সত্যি আনন্দিত। ট্রেস্যামিকে ধন্যবাদ তারা আমাকে শুভেচ্ছাদূত হিসেবে পাঠাচ্ছেন। ১১ ফেব্রুয়ারি সকালে যুক্তরাষ্ট্রের উদ্দ্যেশ্যে রওনা দেব এবং ১২, ১৩ ও ১৪ ফেব্রুয়ারি এ উৎসবে থাকবো।

"  

উল্লেখ্য, লন্ডন কলেজ অব লিগ্যাল স্ট্যাডিস (এলসিএলএস) থেকে গ্রাজুয়েট সম্পন্ন করেছেন পিয়া। মডেলিং ও অভিনয়ের পাশাপাশি আইন পেশাতেও ক্যারিয়ার গড়তে চান তিনি। ইতোমধ্যে ব্রিস্টল ইউনিভার্সিটি থেকে বার এট ল' পড়তে অফার লেটারও পেয়ে গেছেন। সম্প্রতি দেশের অন্যতম আইনজীবী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের তত্ত্বাবধায়নে ইন্টার্নি করেছেন পিয়া।


বিডি-প্রতিদিন/ ৮ ফেব্রুয়ারি, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-৪

আপনার মন্তব্য

up-arrow