Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

ঢাকা, বুধবার, ২৩ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০১:১৩ অনলাইন ভার্সন
আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০১৭ ০১:১৭
ফের শুরু হচ্ছে পদ্মাবতী'র শ্যুটিং
অনলাইন ডেস্ক
ফের শুরু হচ্ছে পদ্মাবতী'র শ্যুটিং

নতুন করে শুরু হতে হচ্ছে ‘পদ্মাবতী’-র শ্যুটিং। কিছুদিন আগে ভারতের জয়পুরে এই ছবির শ্যুটিং চলাকালীন পরিচালক সঞ্জয় লীলা বনসালীর উপর চড়াও হয় কার্নি সেনা'র সদস্যরা।

ছবিতে পদ্মাবতীর জীবন নিয়ে ভুল তথ্য এবং পদ্মাবতী ও আলাউদ্দিন খিলজির ভিতর অন্তরঙ্গ দৃশ্য আছে- এই অভিযোগেই কার্নি সেনা'র সদস্যরা সরব হন। ছবির নাম পরিবর্তনের দাবিও করে তারা। এসব গোলযোগের মধ্যে কিছুদিনের জন্য শ্যুটিং স্থগিত রাখার সিদ্ধান্ত নেন সঞ্জয় লীলা বনসালী। সেই অর্ধেক কাজই সম্পূর্ণ করার জন্য আবার তৎপর হয়েছে পদ্মাবতী টিম।  

এই প্রসঙ্গে শহিদ কাপুর জানিয়েছেন, আমি এব্যাপারে বেশি কিছু বলতে চাই না। আমরা শুধু শুটিং শেষ করতে চাই। মানুষের ছবিটি দেখা পর ছবিটিকে বিচার করা উচিত। আমরা শ্যুটিং আবার শুরু করব শীঘ্রই। এর বেশি আমি জানি না কারণ এখন আমি ‘রেঙ্গুন’-এর প্রোমশন নিয়ে ব্যস্ত।
নিজের লুক সম্পর্কে বলতে গিয়ে শহিদ বলেন, যখন রাজার ভূমিকায় অভিনয় করা হয়, তখন ব্যক্তিত্বটাও তেমনই হওয়া উচিত। তখনকার দিনের মানুষ খুব রোগা হতেন না, তাই আমাকে পুরুষালী ব্যক্তিত্ব নিয়ে চলতে হবে। এই কারণে নিজের ওজন ও মাসল বাড়াতে উঠে পড়ে লেগেছেন শহিদ কাপুর। সূত্র: কলকাতা টুয়েন্টিফোর সেভেন।

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

up-arrow