Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৯ ফেব্রুয়ারি, ২০১৭ ১১:২৫ অনলাইন ভার্সন
আপডেট :
'বেহাদ'র সেটে আগুন, জেনিফারকে বাঁচালেন কুশল
অনলাইন ডেস্ক
'বেহাদ'র সেটে আগুন, জেনিফারকে বাঁচালেন কুশল

'বেহাদ' ধারাবাহিকের মুখ্যচরিত্রে কাজ করছেন জেনিফার উইংগেট এবং কুশল ট্যান্ডন। মঙ্গলবার মুম্বাইয়ের একটি স্টুডিওতে জোরকদমে চলছিল নাটকটির বিয়ের দৃশ্যের শ্যুটিং।

সেইমতো সাজানো হয়েছিল বিয়ের মণ্ডপের সেট। স্ক্রিপ্ট অনুযায়ী ঠিক ছিল, সেটে আচমকা আগুন লেগে যাবে।  

পুরোহিতসহ সকলেই মণ্ডপ ছাড়লেও, জ্বলন্ত মণ্ডপেই বিয়েটা সারবেন জেনিফার এবং কুশল। সেইমতো সেটে মজুদ ছিল অগ্নিনির্বাপক যন্ত্রও। টেক শুরু হলে নিজের অংশের অভিনয়টুকু ভালভাবেই করেন জেনিফার এবং কুশল। কিন্তু হঠাৎ কুশল বুঝতে পারেন, আগুন নিয়ন্ত্রণের বাইরে চলে যাচ্ছে। বিলম্ব না করে, মুহূর্তে জেনিফারকে সঙ্গে নিয়ে মণ্ডপ ছাড়েন কুশল।

সিল্কের কাপড় দিয়ে সাজানো হয়েছিল সেট। পরিচালক নির্দেশ দেয়ার আগেই আগুন লাগানো হয় সেটে। ইউনিট সূত্রে খবর, টেক চলাকালেই কাপড়ের জ্বলন্ত কিছু অংশ কুশলের গায়ে এসে পড়ে। আর দেরি করেননি অভিনেতা। জেনিফারের সঙ্গে মুহূর্তে নিরাপদ দূরত্বে সরে যান।  

বুধবার সকালে ঘটনার কথা জানিয়ে টুইট করেছেন জেনিফার। লিখেছেন, সম্পূর্ণ অপ্রত্যাশিত ঘটনা! পিঠের সামান্য একটু অংশ পুড়ে গিয়েছে। দ্রুত সুস্থ হয়ে উঠছি...।  

কুশল ঘটনার ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, ...সিনেমায় আগুন থেকে কোনো মেয়েকে বাঁচানোর দৃশ্য অনেকবার দেখেছি। শেষমেশ আমিই করলাম সেটা...!

বিডি প্রতিদিন/৯ ফেব্রুয়ারি, ২০১৭/ফারজানা

আপনার মন্তব্য

up-arrow