Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭

ঢাকা, বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
প্রকাশ : ৯ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:২৩ অনলাইন ভার্সন
আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০১৭ ১৬:২৫
আলমগীরের ছবিতে আরেফিন শুভ
অনলাইন ডেস্ক
আলমগীরের ছবিতে আরেফিন শুভ
সংগৃহীত ছবি

বাংলা চলচ্চিত্রের কালজয়ী অভিনেতা আলমগীর এবার একটি ছবির পরিচালনা ও প্রযোজনা করতে যাচ্ছেন। চলচ্চিত্রটির নাম 'একটি সিনেমার গল্প'।

ভারতের প্রসেঞ্জিত ও বাংলাদেশের আরেফিন শুভসহ দুই দেশের অনেক শিল্পী ও কলাকুশলী এই ছবিতে কাজ করবেন।

জানা যায়, বাংলাদেশ থেকে আলমগীরের প্রযোজনা প্রতিষ্ঠান 'আইকন এন্টারটেইনমেন্ট' আর ভারত থেকে 'এসকে মুভিজ' ছবিটি যৌথ ভাবে প্রযোজনা করবে।  

সম্প্রতি এব্যাপারে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেইজের স্ট্যাটাসে বলা হয়েছে, 'আমাদের অফিসে বসে সিদ্ধান্ত হয়েছিল 'প্রেমী ও প্রেমী' মুক্তির আগে আমরা আর অন্য কোন খবর বা অন্য চলচ্চিত্রের স্ট্যাটাস দিব না। কিন্তু এত বড় একটা খবর আপনাদের জানানোর লোভ সামলাতে পারলাম না। হ্যাঁ, ৯ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত লিজেন্ড অভিনেতা ও অনেক সফল চলচ্চিত্রের পরিচালক আলমগীর স্যার একটি চলচ্চিত্র পরিচালনা ও প্রযোজনা করতে যাচ্ছেন। চলচ্চিত্রটির নাম 'একটি সিনেমার গল্প'।  চলচ্চিত্রটি যৌথ প্রযোজনায় হচ্ছে, বাংলাদেশ থেকে আলমগীর স্যার এর প্রযোজনা প্রতিষ্ঠান 'আইকন এন্টারটেইনমেন্ট' আর ভারত থেকে 'এসকে মুভিজ' প্রযোজনা করবে। ভারতের প্রসেঞ্জিত ও বাংলাদেশের আরেফিন শুভসহ দুই দেশের অনেক শিল্পী কলাকুশলী এতে কাজ করবেন। আজ সকালে আলমগীর স্যারের নিজ বাসায় আরেফিন শুভকে সাইনিং করান।

আর জাজ মাল্টিমিডিয়া- এই চলচ্চিত্রোটির তত্ত্বাবধান ও পরিবেশনার দায়িত্ব পালন করতে পেরে গর্ব বোধ করছে।

বিডি প্রতিদিন/মজুমদার

আপনার মন্তব্য

এই পাতার আরো খবর
up-arrow