Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ৯ ফেব্রুয়ারি, ২০১৭ ২১:৪০ অনলাইন ভার্সন
আপডেট :
আমার সঙ্গে দুর্ব্যবহারের জন্যই ভূমিকম্প হয়েছে: স্বামী ওম (ভিডিও)
অনলাইন ডেস্ক
আমার সঙ্গে দুর্ব্যবহারের জন্যই ভূমিকম্প হয়েছে: স্বামী ওম (ভিডিও)

বিতর্কিত মন্তব্যের করণেই বিগ বসের স্বামী ওম বিভিন্ন সময় খবরের শিরোনামে এসেছেন। এবার তো বল হেঁকেছেন একেবারে বাউন্ডারির বাইরে।

বলেন কি না, সম্প্রতি উত্তরাখণ্ডে ভূমিকম্প হয়েছে, কারণ বিগ বসে তার সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে। শিবভক্ত স্বামী ওমের অসম্মানের কারণেই শিবঠাকুর এই ভূমিকম্প করিয়েছেন। শিবঠাকুর শাস্তি দিয়েছেন তাই। ওমের হুমকি, তাকে নিয়ে কথা বলা না বন্ধ হলে আবার ভূমিকম্প হবে। এবার তিনি সকলকে বাঁচিয়ে দিলেও, আর কিন্তু তা করবেন না। ওম বলেন, ভগবান শিব সতর্ক করেছেন, আমার নামে আজেবাজে কথা বলা বন্ধ করুন। না হলে আবার এই ঘটনা ঘটবে।

সম্প্রতি স্বামী ওম একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দাবি করেছেন, তিনি যেহেতু শিবের ভক্ত তাই সোমবারই এই ভূমিকম্প হয়েছে। আসলে শিবঠাকুর তার ভক্তেরে অপমান সহ্য করতে না পেরেই এই শাস্তি দিয়েছেন। বিগ বসে তাকে যেভাবে অপমান করা হয়েছে, এই ভূমিকম্প তারই ফল। তবে এবার তিনি সকলকে বাঁচিয়ে দিলেন। কিন্তু তাকে নিয়ে সমালোচনা করা যদি বন্ধ না হয়, তাহলে এর ফল ভয়াবহ হবে। আবার ভূমিকম্প হবে। তখন তিনি মোটেই আর ত্রাতা হবেন না।

বিগ বসের ঘরে ঢোকার আগে থেকেই বিতর্কিত মন্তব্য করে আসছেন ওম। কখনো বলেছেন টাকার জন্য সইফকে বিয়ে করেছে কারিনা কাপুর। আবার কখনো বলেছেন, তিনি নাকি শাহরুখ খানের মাকে বলেছিলেন, তাঁর ছেলের ভবিষ্যৎ উজ্জ্বল। সুপারস্টার হবে সে। গৌরী তা জানতে পেরেই লোভে পড়ে শাহরুখকে বিয়ে করেন। সালমান খানকে আইএসআই চর বলেও তোপ দাগেন ওম। সূত্র: সংবাদ প্রতিদিন।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow