Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি, ২০১৭ ০৬:৪৫ অনলাইন ভার্সন
আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:৪৪
অানুশকা-প্রিয়াঙ্কার পর এবার ক্যাটরিনা
অনলাইন ডেস্ক
অানুশকা-প্রিয়াঙ্কার পর এবার ক্যাটরিনা

'ধুম থ্রি'র আর কোনো হিট ছবি উপহার দিতে পারেননি বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। পর পর কয়েকটা ছবি ফ্লপ হওয়ার কারণে হাতেও আর বেশি ছবি নেইতার।

এই পরিস্থিতিতে ক্যাটরিনা নাকি প্রযোজক হওয়ার কথা ভাবছেন। এমনকি নিজের দুই বোন ইসাবেল ও সোনমকে বলিউডে জায়গা করে দেওয়ার চেষ্টা করছেন ক্যাটরিনা।

ইসাবেলের জন্য তো বলিউড সুন্দরী সালমান খানকেও ধরেছিলেন। কিন্তু ক্যাটরিনার সঙ্গে প্রেমে ভাটা পড়ার কারণেই হয়তো সালমান আর ইসাবেলকে নিয়ে আগ্রহী নন। তাই ক্যাটরিনা ঠিক করেছেন, নিজের প্রযোজনার ছবিতেই হিরোইন করবেন তার দুই বোনকে।

ক্যাটের ফিল্মোগ্রাফিও এই মুহূর্তে খুব একটা আশাপ্রদ নয়। হাতে বড় ছবি বলতে শুধু অনুরাগ বসুর ‘জাগ্গা জাসুস’ আর আলি আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’। তাই ঠিক সময়ে বুঝেই তিনি প্রযোজনায় নামছেন বলে মনে করছে বলিউড। প্রথমে নাকি ঠিক করেছিলেন, সাবেক বয়ফ্রেন্ড রণবীর কাপুরের মত তিনিও হবেন ‘জাগ্গা জাসুস’-এর প্রযোজক। কিন্তু তা না হওয়ায় এবার নিজেই আলাদা ছবি করবেন তিনি্।

নায়কদের পাশাপাশি বলিউডের হিট নায়িকারা অভিনয়ের পাশাপাশি প্রযোজনায় নাম লেখাচ্ছেন। অানুশকা শর্মা তো ‘এনএইচ টেন’-এর মত বক্স অফিসে সফল ছবি প্রযোজনা করেছেন। এবার আসছে তার প্রযোজিত আরও এক ছবি ‘ফিলাউরি’। প্রিয়াঙ্কা চোপড়াও শুরু করেছেন প্রযোজনা- তবে তার পছন্দ আঞ্চলিক ছবি।


বিডি-প্রতিদিন/১২ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব

আপনার মন্তব্য

up-arrow