Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭

ঢাকা, মঙ্গলবার, ২২ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি, ২০১৭ ১১:১০ অনলাইন ভার্সন
আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:৩৭
বিরাটের নাম শুনতেই তেলে-বেগুনে জ্বলে উঠলেন আনুশকা!
অনলাইন ডেস্ক
বিরাটের নাম শুনতেই তেলে-বেগুনে জ্বলে উঠলেন আনুশকা!
ফাইল ছবি

যুবরাজ সিংয়ের বিবাহ অনুষ্ঠান হোক অথবা ইংল্যান্ড সিরিজের ফাঁকে ছুটি কাটানো, শত ব্যস্ততার মধ্যেও বয়ফ্রেন্ড বিরাটের জন্য ঠিক সময় বের করে নেন আনুশকা। নিজেদের সম্পর্কের কথা কখনও গোপন করারও চেষ্টা করেননি তারা।

শুধু বিয়ের কথা বললে, 'এখনি নয়', 'তখনি নয়'- এই আর কী! তবে চুটিয়ে প্রেম করায় কোন ছাড় কখনোই দেননি দুই জগতের দুই বাসিন্দা। কিন্তু এবার বিরাটের নাম শুনে বেজায় চটলেন আনুশকা শর্মা! কিন্তু কেন?

ঘটনা হচ্ছে- নিজের আপকামিং ছবি ‘ফিল্লোউরি’তে এক ভূতের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আনুশকাকে। ইতোমধ্যেই ছবির ট্রেলার মন কেড়েছে সিনেপ্রেমীদের। বেশ কয়েকটি রিপোর্টে বলা হয়েছে, গার্লফ্রেন্ডের ছবির প্রচারে এবার আসরে নামবেন ক্যাপ্টেন কোহলিও। শুধু তাই নয়, ছবির অন্যতম প্রযোজকও নাকি বিরাটই। আর এতেই তেলে-বেগুনে জ্বলে ওঠেন আনুশকা। এমন ভিত্তিহীন খবর সম্প্রচারের জন্য সাংবাদিকদের একহাত নিলেন অভিনেত্রী।

টুইটারে একটি লম্বা পোস্ট করে নিজের ক্ষোভ ঝেড়েছেন আনুশকা। তিনি সাফ জানিয়ে দেন, তার ছবির সঙ্গে ভারতীয় অধিনায়কের কোনও সম্পর্ক নেই। এমন খবর প্রচার করে ফ্যানদের বিভ্রান্ত করার কোনও মানেই হয় না। তিনি লেখেন, “ছবির প্রযোজনা করছে ফক্স স্টার হিন্দি এবং ক্লিন স্লেট ফিল্মস। তাই ভুল খবর দেওয়ার জন্য সাংবাদিকদের লজ্জা করা উচিত। তাদের সূত্র আরও পোক্ত হওয়াও দরকার। সাংবাদিকদের আরও বেশি দায়িত্ববান হতে হবে। এভাবে গোটা ইউনিটের কাজকে ছোট করার কোনও মানে হয় না। ”

এখানেই থামেননি। আনুশকা  বলেন, “নিষ্ঠা এবং একাগ্রতা দিয়ে বছরের পর বছর ইন্ডাস্ট্রিতে কাজ করে চলেছি। এর আগেও এ ধরনের অনেক আলোচনা শুনেছি। কিন্তু প্রতিক্রিয়া দেইনি। আমার চুপ করে থাকাকে যেন কোনওভাবেই দুর্বলতা না মনে করা হয়। এই সমাজই আবার নারীশক্তি নিয়ে কথা বলে। আর তারাই নারীকে খাটো করে দেখে। ” তিনি যে নিজের ছবি নিজেই প্রযোজনা এবং প্রচার করতে সক্ষম, সে কথাও জানিয়ে দেন আনুশকা।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

up-arrow