Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭

ঢাকা, সোমবার, ২১ আগস্ট, ২০১৭
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭ ১২:৪২ অনলাইন ভার্সন
আপডেট :
শাহরুখের বিরুদ্ধে মামলা দায়ের করল পুলিশ!
অনলাইন ডেস্ক
শাহরুখের বিরুদ্ধে মামলা দায়ের করল পুলিশ!
ফাইল ছবি

বলিউড সুপারস্টার শাহরুখ খানের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ভারতের রেল পুলিশ। ভারতের কোটা রেল স্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মের স্টল মালিক বিক্রম সিং -এর অভিযোগের ভিত্তিতে মামলাটি দায়ের হয়েছে।

সিং রেলওয়ে কোর্টের অ্যাডিশনাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের কাছে শাহরুখের বিরুদ্ধে অভিযোগটি করেন। কোটা জিআরপি পুলিশ স্টেশনকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। শাহরুখের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৪৭ , ১৪৯ , ৪২৭ , ১২০ বি ধারায় মামলা দায়ের হয়েছে। দাঙ্গা বাধানো , অবৈধ জমায়েত, সরকারি সম্পত্তি নষ্টের অভিযোগ আনা হয়েছে শাহরুখের বিরুদ্ধে। সম্প্রতি তার নতুন ছবি 'রাইস' এর প্রচারে ট্রেন সফরে বেরিয়েছিলেন শাহরুখ।

জানা যায়, গত মাসে ক্রান্তি এক্সপ্রেসে মুম্বই থেকে দিল্লির উদ্দেশে রওনা দেন তিনি। কিন্ত্ত বিপত্তি বাধে ট্রেন রাজস্থানের কোটা স্টেশনে আসার পর। শাহরুখকে দেখতে ভোর থেকেই কয়েক হাজার মানুষ স্টেশনে এসে ভিড় জমান। প্ল্যাটফর্মে ট্রেন এসে দাঁড়ালেও শাহরুখ ট্রেন থেকে নামেননি। ট্রেনের দরজা থেকে হাত নাড়ছিলেন ও ভক্তদের দিকে উপহার ছুড়ে দিতে থাকেন। এরপরেই ব্যাপক বিশৃঙ্খলার সৃষ্টি হয়। ধাক্কাধাক্কি লেগে যায়। হুড়োহুড়িতে বেশ কয়েকজন পদপিষ্ট হন। একজনের মৃত্যুও হয়। সূত্র: এই সময়।

বিডি প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

up-arrow